ম্যাচ শেষে মাঠে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব হংকংয়ের ক্রিকেটারের

ম্যাচ শেষে মাঠে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব হংকংয়ের ক্রিকেটারের

ভারতের বিপক্ষে জিততে পারেনি হংকং, হেরেছে ৪০ রানের বড় ব্যবধানে। তবে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের মন জয় করে নিয়েছেন হংকংয়ের এক ক্রিকেটার।কাল রাতে ভারতের কাছে হেরে যাওয়ার পর সোজা গ্যালারিতে চলে যান হংকংয়ের খেলোয়াড় কিঞ্চিৎ শাহ। সেখানে তিনি প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। হাঁটু গেড়ে বসে আংটি এগিয়ে দিয়ে বলেছেন—তুমি কি আমাকে বিয়ে করবে? বিস্ময়ে অভিভূত প্রেমিকা শুরুতে ঠিক বুঝে উঠতে পারছিলেন না, কী করবেন। পরে নিজেকে সামলে নিয়ে সহাস্যে গ্রহণ করেছেন প্রস্তাব, ‘হ্যাঁ, নিশ্চয়ই।’

কিঞ্চিতের বিয়ের প্রস্তাবের ঘটনার ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল। তাৎক্ষণিকভাবে অভিনন্দন জানিয়েছেন গ্যালারিতে উপস্থিত থাকা দর্শক, চারদিকে ছড়িয়ে পড়ার পর দুজনের আগামীর জীবনের শুভকামনা জানিয়ে রাখছেন ক্রিকেট আর ক্রিকেটের বাইরের মানুষ।

হংকংয়ের মিডল অর্ডার ব্যাটসম্যান কিঞ্চিৎ শাহের মতো গত বছর একই স্টেডিয়ামে একই ঘটনা ঘটিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার দীপক চাহার। সেবার আইপিএলের চেন্নাই–পাঞ্জাব ম্যাচের পর প্রেমিকা জয়া ভরদ্বাজকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন চেন্নাইয়ের পেসার।

হংকং দলের ক্রিকেটাররা শুধু ক্রিকেটই খেলেন না। কেউ চাকরি করেন, কেউ বা ব্যবসা বা অন্য কোনো কাজ করেন ভারতে জন্ম নেওয়া কিঞ্চিৎ হংকং দলে খেলেন মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে। চার দলের বাছাইপর্ব পেরিয়ে এশিয়া কাপের মূল পর্বে খেলার সুযোগ পায় হংকং। ‘এ’ গ্রুপে ভারতের বিপক্ষে ম্যাচটি ছিল তাদের প্রথম। সূর্যকুমার যাদবের অপরাজিত ৬৮ আর বিরাট কোহলির অপরাজিত ৫৯ রানের ইনিংসে ভর করে ১৯২ রান তুলেছিল ভারত। রান তাড়া করতে নেমে ৫ উইকেটে ১৫২ রান করেছে হংকং। ৪ নম্বরে নামা কিঞ্চিৎ ২৮ বলে ৩০ রান করে আউট হন। দল না জিতলেও দিনটিকে স্মরণীয় করে রেখেছেন তিনি প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়ে। হংকং জাতীয় দলের ক্রিকেটার হলেও কিঞ্চিৎ মূলত একজন ব্যবসায়ী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2022 Jonotaralo
Design BY NewsTheme