Categories
রাজনীতি

হাত জোড় করে ক্ষমা চেয়ে নিচ্ছি, কাল যদি না থাকি: শামীম ওসমান

নারায়ণগঞ্জের বহুল আলোচিত সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, সারা বিশ্বে যে অর্থনীতিতে মহামন্দা আসছে আমাদের এই মহামন্দা সম্মিলিতভাবে মোকাবেলা করতে হবে। এজন্য আমাদের রাজনৈতিক ভেদাভেদ, মতৈক্য ও আত্মঅহমিকা ভুলে একসাথে কাজ করতে হবে।

 

শামীম ওসমান বলেন, রাজনীতি করার কারণে অনেক সময় অনেক কথা বলতে হয়। এসব কথায় যদি কেউ কষ্ট পেয়ে থাকেন সে জন্য হাত জোড় করে সকলের কাছে ক্ষমা চাচ্ছি। কাল যদি না থাকি এভাবে আর ক্ষমা চাইতে পারবো না। তাই আমার জন্য এবং সবার জন্য আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

 

রোববার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা মিলনায়তনে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ, সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী সাহারা খাতুন, সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরুদ্দিন কামরান, জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান, ভাষা সৈনিক কামাল লোহানী, ব্যবসায়ী লতিফুর রহমানসহ করোনা সময়ে সাংবাদিক, ডাক্তার, প্রকৌশলীসহ যে সব জাতীয় বীর মৃত্যুবরণ করেছে তাদের স্মরণে আয়োজিত দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি।

 

শামীম ওসমান বলেন, কিছু মানুষ আছে যারা বর্তমানের দুঃসময়ের মধ্যেও চুরি করছে। তারা অর্থের জন্য করোনা সার্টিফিকেট বিতরণ করে প্রতারণা করছে। এদের বিরুদ্ধে আমাদের সতর্ক হতে হবে। তিনি বলেন আমাদের বেঁচে থাকার জন্য সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

 

তিনি বলেন, করোনার এই দুঃসময়ে বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি ধরে রাখার জন্য একজন মানুষের খুব প্রয়োজন আর তিনিই হলেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধানমন্ত্রীর জন্য সবার কাছে দোয়া চান।

 

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকনসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *