Categories
বিনোদন

হঠাৎ বুবলী উধাও, তার ফেসবুকে ভাসছে শিশুর ছবি!

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের আ’লোচিত নায়িকা শবনম বুবলী। শাকিব খানের বিপরীতে অ’ভিনয় করে দ্রুত তারকাখ্যাতি পান তিনি। ক্যারিয়ারের মধ্যগগণে থাকাবস্থায় আড়ালে চলে যান বুবলী।

 

এর আগে তাড়াহুড়ো করে ‘ক্যা;সিনো’ সিনেমা’র শুটিং শেষ করেন বুবলী। তখন প্রশ্ন উঠে, হঠাৎ এই তাড়াহুড়োর কারণ কী’? যদিও এই প্রশ্নের উত্তরে মুখ খুলেননি বুবলী। এই নায়িকাকে নিয়ে গুঞ্জন কম ওঠেনি। প্রে’ম, বিয়ে ও সন্তানের জননী হওয়াসহ বিভিন্ন গুঞ্জন উঠলেও এসবের সত্যতা মিলেনি।

 

দীর্ঘদিন আড়ালে থাকা এই নায়িকার ভেরিফায়েড ফেসবুক পেজে শোভা পাচ্ছে এক শি’শুর ছবি। তবে এই ছবি পোস্ট করার পেছনেও কারণ রয়েছে। ছবিটির সঙ্গে সচেতনতামূলক একটি পোস্ট দিয়েছেন বুবলী। এই পোস্টে ‘ই’রা’ নামে এক শি’শুর গল্প বলেছেন বুবলী। এতে তিনি বোঝাতে চেয়েছেন শি’শুদের আনন্দ দেওয়ার জন্য আকাশে তুলে ছেড়ে দিলে ভ’য়ংকর বিপদ ডেকে আনতে পারেন।

 

বুবলী সংগৃহীত এই পোস্টে লিখেছেন—বাচ্চাদের আকাশে তুলে আবার কোলে নিয়ে আম’রা অনেক আনন্দ পাই। বাচ্চারাও পায়। কিন্তু বাচ্চাদের শরীরের অঙ্গ প্রত্যঙ্গ ম্যাচিউর হতে অনেকদিন সময় লাগে। খুব সহ’জেই সেগুলো আ’ঘাতপ্রাপ্ত হতে পারে। হাত ফসকে পড়ে গিয়েও ঘটতে পারে বড় ধরনের দুর্ঘ’টনা। ই’রাকে যখন বারবার উপরে তোলা হচ্ছিল, তখন গ্রাভিটির এগেইনস্টে তাকে বারবার উপরে তোলায় তার মস্তিষ্কের সঙ্গে মা’থার খুলির হাড্ডির বারবার ধাক্কা লাগছিল।

 

শি’শুর মস্তিষ্ক ও হাড্ডি দুটোই নরম। বিষয়টি উল্লেখ করে লিখেন, যেহেতু শি’শুর মস্তিষ্কটাও নরম আর মা’থার হাড্ডিটাও নরম তাই হাড্ডির সঙ্গে বারবার ধাক্কা লেগে তার মস্তিষ্কের ধমনী ছিড়ে যায়। ধমনী শিরাতে র’ক্ত চলাচল করে। মস্তিষ্কের ধমনী ছিড়ে র’ক্তক্ষরণ শুরু হয় মা’থার ভিতরে। র’ক্তে থাকে গ্লুকোজ। গ্লুকোজ না পেলে মস্তিষ্ক ৪-৫ মিনিটের ভেতর মা’রা যায়। সাথে জীবন্ত মানুষটাও। র’ক্ত সব ধমনী দিয়ে বের হয়ে আল্টিমেটলি মস্তিষ্ক ডেথ হয় ছোট্ট ই’রার। তাই এসব ব্যাপারে জানুন, সতর্ক হোন, নিজে বাঁচুন, আপনার প্রিয়জনকেও বাঁ’চান।

 

অন্তঃসত্ত্বা অনেক নারীই তাদের ফেসবুক প্রোফাইলে বা পোস্টে শি’শুদের ছবি পোস্ট করেন। আবার শি’শুদের নিয়ে সচেতনতামূলক পোস্ট করে থাকেন। বুবলীর ক্ষেত্রেও এমনটা হয়েছে কি না তা নিয়ে প্রশ্ন তুলেছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা!

 

তবে বুবলী বিভিন্ন সময় জানিয়েছেন, বিয়ে করলে ঢাকঢোল পি’টিয়ে সবাইকে জানিয়ে করবেন। প্রায় এক বছর ধরে বুবলী চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে রয়েছেন। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্টরাও তার খোঁজও জানেন না। এদিকে বুবলীর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

 

এ ঘটনাকে কেন্দ্র করে চিত্রপুরীর অনেকেই অ’পু বিশ্বা’সের উদাহ’রণ টানছেন। দীর্ঘ দিন অ’জ্ঞাতবাসের পর হঠাৎ সন্তান কোলে নিয়ে ক্যামেরার সামনে এসেছিলেন অ’পু বিশ্বা’স। নানা মুনি নানা মত দিলেও সত্যটা এখনো আড়ালে। আর এজন্য অ’পেক্ষা ছাড়া বিকল্প কিছু নেই!

 

সর্বশেষ তড়িগড়ি করে ‘ক্যাসিনো’ সিনেমা’র শুটিং শেষ করেন এই বুবলী। তার অংশের শুটিং, ডাবিং শেষ করেছেন। কিন্তু এখনো অন্যান্য শিল্পীদের ডাবিং বাকি আছে। খুব শিগগির ডাবিং শেষ করবেন বলে জানিয়েছেন নির্মাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *