Categories
জাতীয়

এবার সাহেদের স্ত্রী সাদিয়াকে নিয়ে গোপন তথ্য ফাঁস

প্রথম স্বামী এক ব্যবসায়ী। সাদিয়া আবার বিয়ে করার পর প্রথম স্বামী গুলশানে প্রকাশ্যে সাহেদকে মা’রপিট করে রাস্তায় ফেলে চলে যায়। পরে তার বন্ধুরা তাকে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

 

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিটিভির সংবাদ পাঠিকা ছিলেন সাদিয়া আরাবী রিম্মি। তার মা শাহিদা আরাবী বিটিভির প্রডিউসার। ২০০৭ সালে সাদিয়ার মায়ের কাছে বাবা মারা যাওয়ার গল্প বলে সিমপ্যাথি আদায় করে সাদিয়াকে বিয়ে করে সাহেদ। আর সাদিয়ার দিক থেকে ছিলো টাকার নে’শা। আগের ঘরে একটি সন্তানও আছে সাদিয়ার।

 

স্ত্রী সাদিয়া আরাবী রিম্মির সঙ্গে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ।রাজধানীর বনানী ডিওএইচএসের ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসার নিচতলায় স্ত্রী সাদিয়া আরাবী রিম্মি ও দুই সন্তান নিয়ে বসবাস করতেন সাহেদ।

 

৩ হাজার ৬০০ বর্গফুটের ফ্ল্যাটের মাসিক ভাড়া ৯০ হাজার টাকা। সাইরেন বাজানোর হুটার লাগানো গাড়িতে দেহর’ক্ষী নিয়ে চলতেন শাহেদের স্ত্রী। শাহেদের পা’পের টাকায় তিনি বিলাসী জীবনযাপন করতেন।

 

স্বামীর মতো তারও নে’শা গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি তোলা। বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে মন্ত্রী-এমপিসহ ভিআইপিদের সঙ্গে ছবি তুলতেন। এসব ছবি বাঁধিয়ে রাখতেন বাসায়, প্রচার করতেন সামাজিক গণমাধ্যমে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *