Categories
জাতীয়

সমাবেশে অসুস্থ হয়ে পড়লেন ডা. জাফরুল্লাহ

সমাবেশ চলাকালে হঠাৎ অ’সুস্থ হয়ে পড়লেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক সমাবেশে অ’সুস্থ হয়ে পড়েন তিনি।

 

জানা যায়, আজ দুপুরে সাংবাদিক নেতা মুক্তিযোদ্ধা রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে ওই সমাবেশের আয়োজন করে মফস্বল সাংবাদিক অ্যাসোসিয়েশন। এতে প্রধান অ’তিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. জাফরুল্লাহ। সমাবেশ চলাকালে এক পর্যায়ে তিনি অ’সুস্থ বোধ করেন।

 

এর পর চেয়ারে বসে অ’সুস্থতা নিয়েই তিনি প্রধান অ’তিথির বক্তব্য দেন। কিন্তু বক্তব্যের শেষ পর্যায়ে এসে ফের বেশি অ’সুস্থতা বোধ করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। এর পর তাকে তার নিজস্ব গাড়িতে করে হাসপাতা’লে পাঠানো হয়।

 

প্রসঙ্গত, সম্প্রতি রাষ্ট্রদ্রোহ মা’মলায় গ্রে’প্তার করা রুহুল আমিন গাজীকে। তিনি দৈনিক সংগ্রাম পত্রিকার প্রধান প্রতিবেদক। এর আগে পত্রিকাটির সম্পাদক সিনিয়র সাংবাদিক আবুল আসাদকে গ্রে’প্তার করা হয়।

 

উল্লেখ্য, সম্প্রতি করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন দেশের প্রবীণ চিকিৎসক জাফরুল্লাহ চৌধুরী। এর আগেও একদিন প্রেসক্লাবের সামনে আয়োজিত এক কর্মসূচিতে অংশ নিয়ে অ’সুস্থ হয়ে পড়েন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *