Categories
জাতীয়

প্রেমিকার লাশ ফেলে পালানোর সময় প্রেমিক আটক!

লোকজন। খবর পেয়ে লা’শ উ’দ্ধারসহ আ’ট’ক অনিককে নিয়ে গেছে পু’লিশ। শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে। নি’হত জোনাকী’ (২১) উপজে’লা সদরের রঘু চৌধুরী পাড়া গ্রামের আবু মিয়ার মে’য়ে ও কুতুবখানী গ্রামের অ’পু মিয়ার স্ত্রী’। তার তন্নী নামে আড়াই বছর বয়সী এক মে’য়ে ও ৬ বছর বয়সী এক ছে’লে রয়েছে।

 

আ’ট’ক প্রে’মিকের নাম অনিক পান্ডে (৩১)। তিনি একই উপজে’লার কাষ্টগড় গ্রামের মৃ’ত মৃনাল ওরফে মানিক পান্ডের ছে’লে। নি’হতের মা হেনা বেগম জানান, প্রায় দেড়মাস আগে স্বামী ও পুত্র সন্তানকে রেখে কন্যা সন্তানসহ জোনাকী’ প্রে’মিক অনিক পান্ডের সঙ্গে পালিয়ে যায়। শনিবার বিকেলে অনিক ফোন করে জানায় জোনাকী’ সিলিং ফ্যানের আ’ঘাতে মা’রা গেছে। সে অ্যাম্বুলেন্সে করে লা’শ পাঠাচ্ছে।

 

এর কিছুক্ষণের মধ্যে হবিগঞ্জ-বানিয়াচং সড়কে চলাচলকারী যাত্রীরা দেখে যে একটি ছোট মে’য়ের পাশে একজন নারীর লা’শ পড়ে রয়েছে। এ সময় অ্যাম্বুলেন্সের চালক লা’শ রেখে চলে যায়।

 

অ’ভিযু’ক্ত অনিক পান্ডে রাস্তার পার্শ্ববর্তী খাল পেরিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আ’ট’ক করে পু’লিশে সোপর্দ করে।নি’হতের মা বলেন, সে (অনিক) আমা’র মে’য়ের ও তার সন্তানদের জীবন নষ্ট করেছে। আমি আমা’র মে’য়ে হ’ত্যার বিচার চাই।

 

বানিয়াচং থা’না পু’লিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. এম’রান হোসেন বলেন, লা’শ উ’দ্ধার করা হয়েছে। লা’শের ময়নাত’দন্ত করা হবে। অ’ভিযু’ক্ত অনিককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *