Categories
জাতীয়

নূররা গ্রে’ফতার না হলে ঢাবির সেই ছাত্রী আ’ত্মহ’ত্যা করবেন!

ধ”র্ষ’ন ও ধ”র্ষ’ণে সহযোগীতার মা’মলায় ডাকসু ভিপি নুরুল হক নূরসহ অ’ভিযু’ক্ত ৬ জনকে গ্রে’ফতার করতে আবারও আ’দালতে আবেদন করে’ছেন ধ”র্ষ’ণের অ’ভি’যোগে করা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী।

 

আজ (বুধবার) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালতে আ’বেদন করার পর আ’দালত সেটি নথুভুক্ত করেন। এরপর আদালত প্রাঙ্গণেই উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, লালবাগ ও কোতয়ালী থা’নায় ২১ ও ২২ সেপ্টেম্বর দুটি মা’মলা দা’য়ের করি।

 

স্বাভাবিকভাবে এ ধরনের মা’মলা দা’য়েরের পরপরই আ’সা’মিদের গ্রে’ফতার করা হয়। দুই মা’মলায় অ’ভিযু’ক্ত ব্যক্তিরা একই। দুই থা’নাই আ’সা’মিদের গ্রে’ফতার করতে পারছে না। এ বিষয়ে একাধিকবার থা’নায় যোগাযোগ করেছি। পুলিশ শুধু বলছে আ’সা’মিদের গ্রে’ফতারের চে’ষ্টা চলছে।

 

তিনি আরও বলেন, আ’সা’মিদের দ্রু’ত গ্রে’ফতার ও প্র’তি’বেদন দা’খিলের আ’বেদন করেছি। ন্যা’য়বি’চার পাওয়া নিয়ে আমি স’ন্দিহা’ন। যে’হেতু কে’উ মা’রা না গে’লে ট’নক ন’ড়ে না। তাই জীবন দিয়ে হলেও আমি ন্যা’য়বি’চার পাওয়ার সেই পথে হাঁ’টব।

 

এর আগে গত ২০ সেপ্টেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবা’গ থা’নায় ভিপি নুরসহ ছয়জনের বি’রু’দ্ধে প্রথম মা’মলাটি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *