Categories
বিনোদন

এবার বিয়ের পিড়িতে নেহা- রোহন! ধোঁকা খেল আদিত্য

পুরো ইন্ডাস্ট্রিতে রটে গিয়েছিল উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গেই বিয়ে হতে চলেছে নেহা কক্করের! এমনকি রিয়ালিটি শোতে এসে নেহার সঙ্গে বিয়ের কথা নিজেই স্বীকার করেছিলেন আদিত্য ও তার বাবা উদিত। রিয়ালিটি শোতেই গলায় মালা পরিয়ে নেহা ও আদি মোটামুটি বিয়ের মহড়াও করে ফেলেছিলেন।

তবে এ সময় লোক দেখানো ছিল, জানিয়েছেন তারা নিজেই। নতুন খবর হলো, আদিত্য নারায়ণ নয় বরং নেহার পাত্র অন্য কেউ। যাকেই নেহা মনপ্রাণ দিয়ে ভালোবেসে এবার বিয়ে করতে চলেছেন!

মুঝসে শাদি কারোগি রিয়ালিটি শো থেকে জনপ্রিয়তায় আসা রোহন প্রীতের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন নেহা কক্কর ৷ আর সে খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন নেহা।

নেহা কক্কর তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘চলো বিয়ে করে ফেলি এই লকডাউনেই…।’ অন্যদিকে, বিয়ের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করেছেন রেহনপ্রীত!

তবে সূত্রের খবর এই মাসের ২৪ তারিখ নিজের প্রেমিক রোহনপ্রীত সিংকে বিয়ে করছেন নেহা। রোহন একজন পাঞ্জাবি গায়ক। এই খবর জানাজানি হওয়ার পর চমকেছেন নেহার প্রাক্তণ প্রেমিক। তেমনই অবাক হয়েছেন উদিত নারায়ণ।

তিনি রিয়ালিটি শোতে এসে বলেছিলেন নেহার জন্য এই শো তিনি দেখেন। সেই সঙ্গে অসাধারণ ট্যালেন্টেড ছেলে মেয়েদের গান তাকে মুগ্ধ করে। নেহাকেই পুত্রবধূ হিসেবে দেখতে চান তিনি। তবে নেহার বিয়ে অন্য কারও সঙ্গে হওয়ায় বেশ কিছুটা অবাক হয়েছেন উদিত নারায়ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *