Categories
বিনোদন

জবা কি পারবে মিন্নীকে ফাঁসির দড়ি থেকে ফিরিয়ে আনতে?

স্টার জলসার ধারাবাহিকে ‘কে আপন কে পর’-এ সম্প্রতি নানা ধরনের ঘটনার ঘনঘটা দেখেছেন দর্শক। কয়েকদিন আগেই দর্শকেরা দেখেছেন জবা-পরমের বাড়িতে দু’ষ্কৃতিকা’রীরা হা’না দিয়েছে।

 

পুরো পরিবারটিকেই হোস্টেজ হিসেবে রেখেছে তারা। কারণ বিচারপতি জবা সেনগুপ্তের বিচারাধীন একটি কেস। ওই কেসের রায়ের উপরেই নির্ভর করছে জবার পরিবার দু’ষ্কৃ’তিদের হাত থেকে মু’ক্তি পাবে কি না।

এমনিতেই বেশ টানটান উ’ত্তেজ’না রয়েছে ধারাবাহিকের গল্পে। জবার বিচারাধীন ওই কেসটিতে রয়েছে টু’ইস্ট। যেমনটা টুইস্ট করেছে বাংলাদেশের আলোচিত বরগুনার রিফাত হ”ত্যাকা’ণ্ডে। এই হ”ত্যাকা’ণ্ডে শুরুতে রিফাতের স্ত্রী মিন্নি নি’র্দো’ষ দাবি করলেও পরে ফেঁ”সে গিয়েছেন তিনি। আস্তে আস্তে বের হতে থাকে গর্তের ইদুর।

 

প্রথমে মিন্নিকে খা’লা’স দেয়া হলেও অবশেষে তাকেসহ আরো ছয়জনের মৃ”ত্যুদ’ণ্ড দিয়েছে আদালত। তবে মিন্নি কিন্তু বেশ আলোচিত ঘটনার মধ্যে একটি হয়ে গিয়েছে। কেননা ভালোবাসায় এভাবে ছলচাতুরী মোটেও স্বাভাবিকভাবে নেয়নি নেটজনতা। আর তাই তাকে নিয়ে নেটদুনিয়ায় শুরু হয়েছে বিভিন্ন ধরনের মতামত।

 

এবার মিন্নির এই মৃ”ত্যুদ”ণ্ডেকে ‘কে আপন কে পর’ এর জবা চরিত্রের সঙ্গে মিল রেখে শুরু হয়েছে বিভিন্ন কথা। সোশ্যাল মিডিয়ায় ট্রোল করেই বলা হচ্ছে জবা কি পারবে মিন্নিকে বাচাঁতে? কেননা জবা চরিত্রটি ছিলো একজন আইন’জী’বির আর মিন্নি এখন মৃ”ত্যুদণ্ড”প্রাপ্ত আ’সা’মী। তাই তাকে নিয়ে এখন শুরু হয়েছে এমন ট্রোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *