Categories
জাতীয়

এমসি কলেজের ঘটনায় জ’ড়িতরা ছাত্রলীগের কেউ না: ছাত্রলীগ সভাপতি

সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে গণধ’র্ষণের ঘটনায় ইতোমধ্যে একাধিক মা’মলা করা হয়েছে অ’ভিযু’ক্তদের বি’রুদ্ধে। অ’ভিযু’ক্তরা সবাই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জ’ড়িত বলে জানিয়েছেন স্থানীয় লোকজন এবং এমসি কলেজে সাধারণ শিক্ষার্থীরা।

 

অ’ভিযু’ক্তদের ফেসবুক প্রোফাইলও সেই সাক্ষ্য দিচ্ছে। অথচ সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলছেন, তারা ছাত্রলীগের কেউ না।

 

শনিবার (২৬ সেপ্টেম্বর) এক ভিডিও বার্তায় ছাত্রলীগ সভাপতি বলেন, সিলেটের এমসি কলেজে গণধ’র্ষণের যে ঘটনা ঘটেছে আম’রা তার তীব্র নিন্দা জানাই। এই ঘটনার সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মী জ’ড়িত নয়। এর আগেও আম’রা দেখেছি, সুযোগসন্ধানীরা ছাত্রলীগের নাম ব্যবহার করে বিভিন্ন অ’পকর্ম করে বেড়ায়। এমসি কলেজের ক্ষেত্রেও তাই হয়েছে।

 

উল্লেখ্য, নববিবাহিতা স্ত্রী’কে নিয়ে গতকাল শুক্রবার সন্ধ্যায় সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজে বেড়াতে যান দক্ষিণ সুরমা’র শি’ববাড়ি এলাকার এক বাসিন্দা। কলেজ ক্যাম্পাসে যাওয়ার পর তাদের জো’র করে কলেজের ছাত্রাবাসে নিয়ে যায়।

 

এ সময় স্বামীকে আ’ট’কে স্ত্রী’কে পালাক্রমে ধ’র্ষণ করে অ’ভিযু’ক্তরা। শাহপরাণ থা’নার পু’লিশ খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে তাদের উ’দ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *