Categories
জাতীয়

নুরদের বি’রু’দ্ধে মা’মলা করা ঢাবির সেই ছা’ত্রীকে সহায়তা দেবে রাব্বানী

ধ’র্ষণের শি’কার হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইস’লামিক স্টাডিজ বিভাগের সেই ছা’ত্রীকে বিচার পেতে আই’নী সহায়তা দেবার আশ্বা’স দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক সাধারণ সম্পাদক গো’লাম রাব্বানী।

 

শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড আইডি থেকে দেয়া এক পোস্টে একথা জানান সাবেক এই ছাত্রলীগ নেতা। পাঠকদের জন্য নিম্মোক্ত রাব্বানীর স্টাটাসটি হুবহু তুলে ধ’রা হলো:

 

“বিয়ের প্রলো’ভন দেখিয়ে এবং সমস্যা সমা’ধান করে দেয়ার প্র’তিশ্রু’তি দিয়ে প্রতা’রণার মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী বোনকে ধ’ র্ষ’ণ করেছে ‘ছাত্র অধিকার পরিষদ’ নামের একই সংগঠনে কাজ করা দুই ন’রাধ’ম!

 

একই সংগঠনের হওয়ায় ধ’র্ষক’দ্ব’য়কে আ’শ্রয়-প্র’শ্রয় দিয়ে, এ বিষয়ে বা’ড়াবা’ড়ি করলে চরিত্র স্খ’লন ও ‘স’ম্ভ্র’মহা’নির হু’মকি দিয়েও শেষ র’ক্ষায় ব্য’র্থ হয়ে, অ’পকর্মটিকে রাজনৈতিক মো’ড়ক দেয়ার হী’ন চেষ্টায় লি’প্ত ডাকসুর সাবেক ভিপি! অস’হায় বোনটির যৌ’ক্তিক শ’ঙ্কা, রাজনৈতিক রং মা’খিয়ে ও তথাকথিত জনপ্রিয়তা কাজে লাগিয়ে পার পেয়ে যেতে পারেন দু’ষ্কৃতকা’রীরা!!

 

আইনের ছাত্র হিসেবে এটুকু সুনিশ্চিত করছি, ন্যায় বি’চারের স্বার্থে অ’সহায় বোনকে সকল প্রকার আইনী স’হায়তা দিতে প্রস্তুত, Team Positive Bangladesh- Le’gal Services

 

অস’হায় ভু’ক্তভো’গীদের সঠিক আইনী পরাম’র্শ ও সহায়তা প্রদানের নিমিত্তে পরিচালিত গ্রুপটির সম্মানিত এডমিন ও সুপ্রিম কোর্টের আইনজীবী Rasida Chowdhury Nilu আপা ভু’ক্তভো’গীকে মা’মলা পরিচালনার বিষয়ে সার্বিক সহায়তা প্রদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *