Categories
জাতীয়

বৃষ্টির রাতে পরকী’য়ায় ম’ত্ত আওয়ামী লীগ নেতা, পা’লাতে গিয়ে ডোবায় পড়ে পি’টুনি খেল এলাকাবাসীর

কুড়িগ্রামের উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের সাহেবের কুঠি মিয়াপাড়া গ্রামে এক গৃহবধূর ঘরে ঢুকে অ’নৈ’তিক কাজে জ’ড়িত থাকার অভি’যোগে মুকুল মন্ডল (৩২) নামে এক যুবককে আ’টকের পর গ’ণপি’টু’নি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকা’বাসী।

 

বুধবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে এ ঘটনা ঘটে। মুকুল মন্ডল আওয়ামী লীগের উলিপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক এবং পৌরসভা এলাকার উত্তর নাওডাঙ্গা গ্রামের আব্দুল ওহাবের ছেলে।

 

উলিপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কমিটির সভাপতি নুর আলম নিশ্চিত করছেন মুকুল মন্ডল তার কমিটির সাধারণ সম্পাদক। তিনি মকুল মন্ড’লের বি’রু’দ্ধে সাংগঠ’নিক ভাবে ব্যবস্থা গ্রহণের জন্য আওয়ামী লীগের উ’লিপুর পৌর কমিটিকে জানাবেন বলে জানিয়েছেন। উলিপুর পৌরসভা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম ঘট’নাটি শুনেছেন এবং ত’দ’ন্ত করে তার ব্যা’পারে সি’দ্ধান্ত গ্রহণ করা হবে।

 

এদিকে এলাকাবাসী সূত্রে জানা গেছে, মিয়াপাড়া গ্রামের গৃহবধূ স্ত্রী ও তিন সন্তানকে বাড়িতে থাকেন। আর তার স্বামী ঢাকায় কাজ করেন। এরই সুযোগে মুকুল মন্ডল ওই গৃহবধূর সঙ্গে অ’বৈধ স’ম্প’র্ক গড়ে তোলেন। এ অবস্থায় বুধবার দিবাগত মধ্যরাতে মু’ষলধার বৃ’ষ্টির মধ্যে মুকুল মন্ডলকে ওই বাড়ি ঢুকতে দেখে এলাকাবাসী সং’ঘব’দ্ধ হয়ে বাড়িটি ঘিরে ফেলে। এ সময় তিনি লোকজনের আ’নাগো’না টের পে’য়ে ঘরের বেড়া ভেঙে পালাতে গি’য়ে পার্শ্ববর্তী ডোবায় পড়ে যান।

 

পরে ক্ষু’ব্ধ এলাকাবাসী তাকে সেখান থেকে আ’টক করার পর গ’ণপি’টু’নি দিয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা’স্থল থেকে আহত মুকুল’কে উ’দ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকালে তাকে থা’নায় আনা হয়।

 

এ প্রস’ঙ্গে উলিপুর থানার অফিসার ইনচার্জ মো. মোয়াজ্জেম হোসেন জানান, মুকুল মন্ডলের বি’রু’দ্ধে কেউ ‘মা’মলা দা’য়ের করেননি। তাকে তার নিজ এলাকার বাইরে অন্য এলাকায় গভীর রাতে স্থানীয় লোকজন আ’টক করায় স’ন্দেহ’ভাজ’ন হিসেবে গ্রে’ফতার দেখিয়ে এসআই মো. রাসেল মাহমুদ তাকে বৃহস্পতিবার দুপুরে আ’দালতে সো’প’র্দ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *