Categories
জাতীয়

স্ত্রী-সন্তান কে বাঁচাতে চাকরি ছেড়ে হাসপাতালে স্বামী!

কারিমা আক্তার (লিজা), বয়সঃ ২৪। এই বোনটি ম’রণ ব্যাধি ব্লাড ক্যান্সা’রে আ’ক্রান্ত।কুমিল্লা জে’লার দেবিদ্বার থা’নার ধামতী গ্রামের অ’তি সাধারণ নিম্ন মধ্যবিত্ত পরিবারের মে’য়ে। ভালবাসার মানুষের সাথে ২.৫ বছরের সংসার জীবনে একটি পুত্র সন্তানের জননী হন ১৭ মাস আগে

সন্তান কোলে তোলার আনন্দটা তার কাছে ৮-১০টা সাধারন মায়ের মতো ছিল না। কেননা তার সন্তান একটা জন্মগত ত্রুটি (পায়ূপথ ছিল না) নিয়ে পৃথিবীতে এসেছিল।তাই জন্মের ৪৮ ঘণ্টার মধ্যেই তাকে একটা প্রাথমিক অ’পারেশন করতে হয়।

ডাক্তার বলেন ১৮ মাস বয়সে একটা তারও ৪ মাস পরে আরও একটি অ’পারেশন করে তার পায়ুপথ ঠিক করতে হবে। স্বামী কেবল পড়াশোনা শেষ করে একটা প্রাইভেট কোম্পানিতে চাকুরি পেয়েছিল। তাদের জীবন সুখেই কাটছিলো।গত মা’র্চ মাসে হঠাৎ করে তার চোখে সমস্যা দেখাদেয় সাথে প্রচন্ড

মা’থা ব্যাথা।প্রথমে কুমিল্লা ও পরে ঢাকায় হসপিটালে অনেক পরীক্ষা-নিরীক্ষার মাধ্যমে জানা যায় তার ব্লাড ক্যান্সার হয়েছে।সুখের জীবনে নিমিশেই বিস্বাদের কালো ছায়া নেমে আসে। শুরু হলো টিকে থাকার যু’দ্ধ। সেই যু’দ্ধে সঙ্গী হলো ভালবাসার মানুষটি। চাকুরি ছেড়ে স্ত্রী’’ কে নিয়ে হাসপাতা’লে দিন পার করছেন গত চার মাস ধরে।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *