Categories
জাতীয়

ঔষধ কিনতে গিয়ে হারিয়ে গেছে মেয়েটি, খুঁজে পেতে সহযোগিতা করুন!

জান্নাতুল ফেরদৌস সাথী নামের এই তরুণী হারিয়ে গেছে। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তার বাবার নাম আবু ইউসুফ ও মায়ের নাম জয়নাব বেগম। তার বোন জান্নাতুল জোবাইদা উই আর বাংলাদেশ (ওয়াব) গ্রুপে পোষ্ট করে জানিয়েছে নিখোঁজ হওয়ার সংবাদটি।

 

তিনি লিখেন, ‘আামার বোন গতকাল বিকেলে চট্টগ্রামের হালিশহরের নিজ বাসা থেকে ঔষধ কিনতে বের হয়েছে, অনেক সময় পার হওয়ার পরও বাসায় না আসার কারনে সম্ভাব্য সকল জায়গায় খোজ নেয়া হয়। পুলিশের কাছে গেলে তারা বলে ২৪ ঘন্টার আগে কোনো মিসিং ডাইরি নিবে না।

 

পরবর্তীতে রাত ১১.৫৩ এর দিকে কল দিয়ে বলে কেউ একজন যাত্রীর কাছে সে সাহায্য চায়। সে কান্নারত অবস্থায় সাহায্য চায়। বাস এর কোনো এক লোক থেকে জায়গার নাম জিজ্ঞেস করে ঐ লোক তখন আরো কয়েকজন কে কল করায় সে অনেক ভয় পেয়ে যায়।

 

যার নাম্বার থেকে কল আসে তাকে কল দিলে সে বলে সাথিকে নাকি কক্সবাজার বাস টার্মিনাল নামতে দেখছে এবং তাকে খুব আ’তং’কিত মনে হয়েছে। কিন্তু সাথী জানায় কলাতলীর এখানে আসছে। এরপর লাইন বিছি’ন্ন হয়। জরুরী সেবা ৯৯৯ এ কল দিলে বলে লোকাল পুলিশ কিছু না করলে তারাও কিছু করতে পারবেনা।

 

সাথী নীল রঙের বোরকা আর গোলাপি রঙের হিজাব পরা ছিল। প্লিজ অনুগ্রহ করে কেউ যদি কোনো সন্ধান পান জানাবেন।সে শারীরিক ভাবে অসুস্থ। সন্ধান পেলে দয়া করে ০১৭৫৩৬৬০৪২২ নাম্বারে যোগাযোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *