Categories
বিনোদন

এখনো বিয়ের বয়স হয়নি স্পর্শিয়ার

২০১৯ এ বড় পর্দায় অ’ভিষেক হয় তরুণ মডেল ও অ’ভিনেত্রী অর্চিতা স্প’র্শিয়ার। ইতোমধ্যে তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। এখন কাজ চলছে নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র। এসব তো গেল সিনেমা’র কথা। ব্যক্তিগত জীবনে কেমন আছেন স্প’র্শিয়া।

 

তিনি জানান, ব্যক্তিগত জীবন খুব ভালো যাচ্ছে। বলতে গেলে খুব ‘টাচি টাচি’ চলছে। বললেন, আলহাম’দুল্লিহা, আমি খুব শান্তিতে আছি বন্ধু-বান্ধব নিয়ে। পরিবার আর কাজ নিয়ে অনেক ভালো আছি ও সুন্দর মুহূর্ত কা’টাচ্ছি। বিশেষ মানুষের প্রয়োজন সবারই থাকে। আমি এখন যে সময়টা পার করছি, এ সময়ে আমা’র বিশেষ মানুষের প্রয়োজন নেই।

 

ব্যস্ততা নিয়ে স্প’র্শিয়া শীর্ষস্থানীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে বলেন, কাজ তো কম হচ্ছে না, আমা’র হাতে এখন অনেক কাজ। নাট’ক আর একদমই টানছে না বলে জানান এই অ’ভিনেত্রী। বিয়ে নিয়ে কী’ ভাবনা এই অ’ভিনেত্রীর?

 

তিনি জানান, একা থাকা খুব উপভোগ করছি। আগামী পাঁচ বছর বিয়েকে না বলেছি। অ’তটা বয়স হয়নি আমা’র। ত্রিশ হতে এখনো অনেক বাকি। এর আগে সময়নিউজকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি বলেন, আমি বলবো না যে আমা’র জীবনে প্রে’ম-ভালোবাসা আসে নাই, এসেছিল। এখন এই মুহূর্তে প্রে’ম ভালোবাসার মধ্যে আমি নেই। আর এর মধ্যে এখন যেতে চাই না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *