Categories
আন্তর্জাতিক

মোদির ভয়েই লাদাখ থেকে লেজ গুটিয়ে পালিয়েছে চীনা বাহিনী: বিজেপি নেতা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভয়েই লাদাখ থেকে লেজ গু’টিয়ে পালিয়েছে চীনা লাল ফৌজ, এমনটাই দাবি করেছেন বিজেপি নেতা ও ভারতের রাজ্যসভার সদস্য জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।মঙ্গলবার মধ্য প্রদেশে বিজেপি-র এক কর্মীসভায় দেওয়া অনলাইন ভাষণে এমন দাবি করেন তিনি। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

 

ভাষণে সিন্ধিয়া বলেন, ‘প্রধানমন্ত্রী মোদির ক’ড়া জবাবের ফলেই ভয়ে লেজ গু’টিয়ে পালাচ্ছে চীনা বাহিনী। এভাবেই প্রধানমন্ত্রী বিশ্ব মানচিত্রে ঐক্য ও সংহতির প্রতীক ভারতের জাতীয় পতাকাকে মহিমান্বিত করেছেন।’

 

আগামী কয়েক মাসের মধ্যে মধ্য প্রদেশের যে ২৪টি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে, তার অন্যতম সিন্ধিয়ার আসন করেরা। উপনির্বাচনের দিনক্ষণ এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন।

 

কমল নাথের নেতৃত্বাধীন মধ্য প্রদেশের সাবেক কংগ্রেস সরকারের সমা’লোচনা করে জ্যোতিরাদিত্য বলেন, ‘আমরা সবাই মধ্য প্রদেশে একটি প্রগতিশীল ও উন্নয়নমুখী সরকার চেয়েছিলাম। কিন্তু মাত্র ১৫ মাসে তারা সব সীমা ছাড়িয়ে গিয়েছিল। বল্লভ ভবন (রাজ্য বিধানসভা) দুর্নী’তির আখ’ড়া হয়ে উঠেছিল।

 

বিধায়কদের সেখানে প্রবেশ নিষি’দ্ধ হয়েছিল এবং বড় বড় সোফা সেটে দালালদের বসে থাকতে দেখা যেতো। বল্লভ ভবনের কু’র্সিতে কেউ বসেছিলেন আর তার চাবি ছিল অন্য কারও হাতে।’ সূত্র- হিন্দুস্তান টাইমস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *