Categories
জাতীয়

নিজের বিরুদ্ধে মামলা নিতে বাধ্য হলেন ওসি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাকে থানা হে’ফাজতে নি’র্যাত’নের অভি’যোগে আ’দালতের নির্দেশে নিজের বি’রুদ্ধে’ই মা’মলা নিতে বা’ধ্য হলেন কেন্দুয়া থানার ওসি রাশেদুজ্জামান।

 

মাম’লার তদ’ন্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরী ও কেন্দুয়া সার্কেল) মো. জামাল উদ্দিন জানান, থানা হেফা’জতে নি’র্যাত’নের অভি’যো’গে গোলাম মোস্তফা বাদী হয়ে কেন্দুয়া আমলি আ’দালতে মা’মলা করেন। পরে আদালতের নির্দেশে ৮ সেপ্টেম্বর কেন্দুয়া থানায় মা’মলাটি দা’য়ের হয়।

মা’মলা’র অভি’যোগে বলা হয়, গত ২৫ ফেব্রুয়ারি ওসি রাশেদুজ্জামানের বিভিন্ন অ’পক’র্ম ও দু’র্নী’তির বিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে অ’ভি’যোগ করেন মোস্তফা। এর জেরে ৪ জুন রাতে জু’য়া খেলার অ’ভিযো’গে মোস্তফাসহ আটজনকে আ’টক করে থানায় নিয়ে যান ওসি। সেখানে থা’না হে’ফাজতে মোস্তফাকে মা’রপি’টসহ পা’য়ুপ’থে ম’রিচের গু’ড়া ঢু’কিয়ে দেয়া হয়।

 

পরে মোস্তফাকে আ’দালতে হা’জির করা হলে তিনি জা’মিনে মু’ক্ত হয়ে গুরুতর অ’সুস্থ অবস্থায় নেত্রকোনা সদর হাসপাতালে ভর্তি হন।ক’রোনাভাই’রাস সংক্র’মণে’র কারণে আ’দালত ব’ন্ধ থাকায় আগে মা’মলা করতে না পারার কথা আ’দালতকে জানান তিনি। মা’মলার ত’দন্ত কর্মকর্তা জামাল উদ্দিন বলেন, তদ’ন্ত কাজ শুরু হয়েছে। নি’রপে’ক্ষ এবং দক্ষ’তার সাথে তদ’ন্ত সম্পন্ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *