Categories
বিনোদন

মিডিয়া ছেড়ে অন্য কোনো ব্যবসায় নামবেন মুনমুন

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে চিত্রনায়িকা মুনমুনের নাচের ভিডিও। টাঙ্গাইলের সখীপুরের পলাশতলী বাজার মসজিদের সামনে কুরুচিপূর্ণ এ নাচের কারণে সমালোচনার ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়। এদিকে ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত’ করায় চিত্রনায়িকা মুনমুনের বিরুদ্ধে লিগ্যাল নোটিস পাঠিয়েছে আদালত।

 

আইনি নোটিশ পাওয়ার পরই শোবিজ অঙ্গন ছেড়ে যাবার ঘোষণা দেন ‘নিষিদ্ধ নারী’ খ্যাত এ অভিনেত্রী। তিনি বলেন, চলচ্চিত্রে আসার পর থেকে আমাকে নিয়ে অনেক পলিটিক্স হয়েছে। আমার উপরে মিথ্যা কলঙ্ক এসেছে। এবারও ঠিক মিথ্যা ঘটনার জন্য আমি দোষী হলাম। দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছি। সেই দর্শকের কাছে আমি আমার এই ভুলের জন্য ক্ষমা চাচ্ছি।

 

মুনমুন বলেন, আমি আমার পরিবারকে কথা দিয়েছি। আমি মিডিয়া ছেড়ে অন্য কোনো ব্যবসায় নামব। আমার জন্য সবাই দোয়া করবেন। এর আগে ভাইরাল হওয়া নাচের ভিডিও প্রসঙ্গে মুনমুন বলেন, ‘আমি ধর্মে বিশ্বাসী একজন ধর্মপ্রাণ মুসলিম। কারও ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার জন্য এটা করিনি। যতটুকুই হয়েছে, সেটি আসলে অনাকাক্সিক্ষত একটু ভুল। তাই আমি সবার কাছে অনুরোধ করব এটা নিয়ে কোন ধর্মীয় গোষ্ঠীর মাঝে ধর্মীয় উন্মাদনা ছড়াবেন না প্লিজ।

 

উল্লেখ্য ১৯৯৭ সালে পরিচালক এহতেশামের হাত ধরে চলচ্চিত্র শিল্পে প্রবেশ করেন তিনি। এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে অভিষেক হয় তার। তিনি প্রায় ৮৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। সর্বশেষ ২০১৭ সালে মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ চলচ্চিত্রে খলচরিত্রে অভিনয় করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *