Categories
বিনোদন

তিন বছর পর এসে এমন খবর শোনালেন নিপুন

সর্বশেষ ২০১৭ সালে ‘ধু’সর কুয়াশা’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী নিপুণ। তিন বছর পর আবারও নতুন সিনেমায় যু’ক্ত হলেন তিনি। এর নাম ‘বী’র’ত্ব’। এখানে লুৎফা নামের একটি চরিত্রে তাকে দেখা যাবে বলে নিশ্চিত করেছেন তিনি।

 

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নিপুণের নতুন এ ছবিটি পরিচালনা করবেন নাট্যনির্মাতা সাইদুল ইসলাম রানা। এটি তার প্রথম চলচ্চিত্র।

 

গেল ৭ সেপ্টেম্বর স’ন্ধ্যায় নিপুণ সিনেমাটিতে চু’ক্তিব’ন্ধ হয়েছেন। সিনেমাটির প্রযোজক শু’ক্লা বনিক, নির্বাহী প্রযোজক র’ঞ্জন দত্ত। ইকবাল মাহমুদ বাপ্পীর সার্বিক সহযোগিতায় সিনেমাটি নির্মিত হবে ‘পিং পং এন্টারটেইনম্যান্ট’র ব্যানারে।

 

পরিচালক জানান, ‘প্রস্তুতি নিচ্ছি আগামী ১ অক্টোবর থেকে শুটিং শুরু করার। ফরিদপুরের কিছু লোকেশনে প্রথম লটের কাজ হবে। প্রথম থেকেই আমাদের সঙ্গে যোগ দেবেন নিপুণ। আশা করছি গতানুগতিক ধারা ও চি’ন্তার বাইরে গিয়ে দর্শককে বিনোদন ও মেসেজ দুটোই দেয়ার মতো একটি ছবি হবে ‘বী’র’ত্ব’।’

 

এ ছবিতে অভিনয় প্রস’ঙ্গে নিপুণ বলেন, ‘নিয়মিত এখন আর অভিনয় করা হয় না। ব্যবসা নিয়েও অনেক ব্যস্ত থাকতে হয়। তার ভি’ড়ে মনে দা’গ কা’টে এমন গল্প পেলে কাজ করার চেষ্টা করি। ‘বী’র’ত্ব’ সিনেমার গল্পটি ভালো লেগেছে। আমি যে চরিত্রে অভিনয় করবো সেটি বেশ চ্যা’লে’ঞ্জিং এবং সিনেমায় খুবই গু’রুত্বপূ’র্ণ। আশা করছি ‘বী’র’ত্ব’ চমৎকার অভি’জ্ঞতার সিনেমা হবে আমার জন্য।’

 

প্রসঙ্গত, ২০০৬ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা নিপুণ ২০০৮ সালে ‘সা’জঘর’ এবং ২০০৯ সালে ‘চাঁদের মতো বউ’ চলচ্চিত্রে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূ’ষি’ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *