Categories
জাতীয়

আমি এই চার্জশিট মানি না: শামীম ওসমান

২০০১ সালের ১৬ জুন বো’মা হা’মলায় সা’ক্ষী দেয়া প্রসঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আমি এই চা’র্জশি’ট ও অভি’যোগ মানি না। বো’মা হাম’লার ঘটনার সময় পরপর আমার কাছ থেকে সা’ক্ষ্য নেয়া হয়েছিল।

 

যে তদ’ন্তকারী কর্মকর্তা সা’ক্ষ্য গ্রহণ করেছে, আমি যা বলেছিলাম তার সাথে কোন মি’ল নেই। এজন্য আমি আদা’লতকে তা অব’গত করেছি এবং আদালত তা গ্রহণ করে আ’দালতের পি’পিকে পি’টিশন দেওয়ার জন্য আদেশ দিয়েছেন।

 

সোমবার দুপুরে ২টা ১৪ মিনিটে শামীম ওসমান আ’দালতে সা’ক্ষী দিতে প্রবেশ করেন। নারায়ণগঞ্জ অতিরিক্ত জে’লা ও দা’য়রা জ’জ আ’দালতের প্রথম বি’চারক শেখ রাজিয়া সুলতানা তার সা’ক্ষ্য গ্রহণ করেন। আ’দালতে সা’ক্ষী দেয়া শেষে আ’দালত থেকে বের হয়ে আ’দালত প্রা’ঙ্গণে জমায়েত গণমাধ্যম কর্মীদের কাছে আ’দালতে দেয়া সাক্ষ্য প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

 

প্রস’ঙ্গত, ২০০১ সালের ১৬ জুন চাষাড়া শহীদ মিনার সংল’গ্ন আওয়ামী লীগ অফিসে শামীম ওসমানকে টা’র্গেট করে বো’মা হা’ম’লা হয়। ওই বো’মা হা’ম’লায় ২০ জন নি’হত ও অর্ধশতাধিক আ’হত হয়। এ ঘটনায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যা’ডভোকেট খোকন সাহা বা’দী হয়ে মা’মলা দা’য়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *