Categories
জাতীয়

ওয়াহিদা খানমের চিকিৎসার দায়িত্ব নিলেন স্বাস্থ্যমন্ত্রী

দু’র্বৃত্ত’দের হা”মলায় আহত দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানমের চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক এমপি।

বৃহস্পতিবার রাতে স্বাস্থ্যমন্ত্রী এই বার্তাটি টেলিফোনে জানিয়েছেন। একইসাথে মন্ত্রী এই পৈ”শাচিক হা’মলা’র তী’ব্র নি”ন্দা জানান ও দো’ষী’দের দ্রুত গ্রে”ফতার করে শা’স্তির দাবি করেন।

এদিকে দু”র্বৃত্ত’দের হা”মলায় আ’হত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের অ’স্ত্রোপ’চার চলছে। রাত ৯টার সময়ে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসকরা তাকে অ’স্ত্রোপ’চারের উদ্দেশ্যে অপা’রেশন থিয়েটারে নেন।

এর আগে বিকেলে ওয়াহিদা খানমকে দেখতে রাজধানীর নিউরোসায়েন্স হাসপাতালে যান জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং প্রধানমন্ত্রীর মূখ্য সচিব আহমেদ কায়কাউস। হাসপাতাল থেকে বের হয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, তার (ওয়াহিদা খানম) কথা এখন অনেক স্প’ষ্ট। তবে মাথার বা পাশটা গু’রুত’র ক্ষ’তিগ্র’স্ত হয়েছে। তবে সেন্স আগের তুলনায় ভালো।

উল্লেখ্য, বুধবার দিবাগত রাত ৩টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের দোতালায় বা’থরুম ভে’ঙ্গে দুই জন দু’র্বৃ’ত্ত প্রবেশ করে তাকে হা’তু’ড়ি দিয়ে জ’খম করে পা”লিয়ে যায়। এসময় ওয়াহিদার সন্তান ও পিতাও আ’হ’ত হন।

ওয়াহিদা খানমের স্বামীও রংপুর পীরগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা। এরপরই আশ”ঙ্কাজ’নক অবস্থায় ইউএনওকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নিউরোসায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *