Categories
জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রের সাথে ডাক্তার স্ত্রী’র পরকীয়া ঠেকাতে স্বামী গেলেন আদালতে!

ব্রাহ্মণ’বাড়ি’য়ায় স্ত্রী’র বি’রুদ্ধে প’র’কী’য়ার অ’ভি’যোগ এনে মা’ম’লা দায়ে’র করেছেন এক স্বামী। ব্রাহ্মণ’বাড়িয়া’র জ্যে’ষ্ঠ বিচা’রিক হাকিম স’দর আ’দা’লতে এ মা’ম’লা করেন স্বামী সাদ্দাম হো’সেন দীপু।

 

আ’দা’লতে’র বিচারক ফার’জা’না আহমেদ মা’ম’লা’টি গ্রহণ করে মা’ম’লার দুই আ’সা’মি স্ত্রী’ শ্রা’বণী বুশ’রা এশা ও তার প্রে’মি’ক মু’নতা’ছির ইভা’নের বি’রু’দ্ধে সমন জারি করেছেন।বাদী সা’দ্দাম হোসে’ন দীপু ব্রাহ্ম’ণবাড়িয়া পৌরশ’হরের উত্তর মৌড়াইল মহল্লার জহিরুল ইস’লা’মের ছে’লে।

এশা ঢাকা’র উত্তরা আধুনি’ক মে’ডি’কেল কলেজের সাবেক ছা’ত্রী ও বর্ত’মানে ধানমন্ডি এলাকার আ’নো’য়ার খান ম’ডার্ন আ’ধুনিক মেডিকে’ল কলে’জের প্র’ভা’ষক। আর মুনতাছির উত্তরা আ’ধুনিক মে’ডিকে’ল কলে’জের ছাত্র।

 

মা’ম’লা সূত্রে জানা গেছে, বিএ’স’সি ইঞ্জি’নিয়ার দী’পুর সাথে গত ২০১৪ সালের ২৮ আগস্ট রে’জিস্ট্রি কা’বিন করে উত্তর মৌ’ড়া’ইল মহল্লা’র বা’সিন্দা জেড এম ইম’রান আলীর মে’য়ে শ্রা’বণী বুশরা এশার সাথে বিয়ে হয়। দীপু অফি’সের কাজে ঢাকার বা’ইরে গেলে তার স্ত্রী’ এশা’র সাথে যো’গা’যোগ করা’র জন্য আ’সা’মি মুনতা’ছির তার বাড়িতে আসা-যাওয়া করত।

 

গত বছরের ২৬ ডিসে’ম্বর দুপুরে দীপু তার অ’ফি’সের কাজে ক’র্ম’স্থলে ছিলেন। এদিন এশা ব্রাহ্ম’ণবাড়ি’য়ায় তার বাবা’র বাড়ি’তে মুন’তাছি’রের সাথে ব্য’ভি’চারে লি’প্ত হয় বলে মা’ম’লা’য় উ’ল্লেখ করা হয়েছে।

 

মা’ম’লা’র বাদী প’ক্ষের আ’ইন’জীবি আরিফুল হক মাসুদ বলেন, সা’ধার’ণত এ ধরণের মা’ম’লা আ’দালত আম’লে নিয়ে ত’দ’ন্তের নি’র্দেশ দিয়ে থাকেন। কিন্তু পর’কী’য়ার ঘটনায় চট্ট’গ্রামে চিকিৎসক আ’ত্ম’হ’ত্যা’র কা’রণে আ’দাল’ত এ ঘটনা’টিকে গুরু’ত্ব দিয়ে আ’সা’মি’দের বি’রু’দ্ধে স’মন জা’রি করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *