Categories
জাতীয়

বিএনপি নেতার ফ্ল্যাটে দেহ ব্যবসা, পুলিশের অভিযানে আটক সবাই

বিএনপি নেতার ফ্ল্যাটে দে ‘হ ব্য’বসা, ৬ নারী-পুরুষ গ্রে’ফতার চট্টগ্রামের ডবলমুরিং থানা এলাকার একটি আবাসিক ভবন থেকে অ’সামাজিক কার্যকলাপের দায়ে ছয় নারী-পুরুষকে গ্রে’ফতার করেছে পুলিশ।

 

পুলিশ জানিয়েছে, ওই বাড়ির মালিক স্থানীয় বিএনপি নেতা জিয়াউর রহমান জিয়া।গ্রে’ফতাররা হলেন- আক্তার হোসেন (৪৩), আবুল হোসেন (৬৩), মো. রাজু (২০), নাসরিন আক্তার (২৪), মিম চাকমা (২২) ও মুক্তা (২৮)।শুক্রবার (২৮ আগস্ট) রাতে ডবলমুরিং থানার আজু শাহ মাজারের পাশে চারতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রে’ফতার করা হয়।

 

জানা গেছে, ওই ভবন মালিক জিয়াউর রহমান জিয়া নগরের ২৮ নম্বর পাঠানতলী ওয়ার্ডের বিএনপির সাধারণ সম্পাদক। ডবলমুরিং থানার উপ-পরিদর্শক নুরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ফ্ল্যাট বাসায় অ’সামাজিক কার্যকলাপের দায়ে ছয় নারী-পুরুষকে গ্রে’ফতার করা হয়েছে।

 

ওই বাড়ির মালিক জিয়াউর রহমান স্থানীয় বিএনপির নেতা। মুঠোফোনে তিনি পুলিশকে জানিয়েছেন, ওই বাসাটি তারা জনৈক ব্যক্তিকে ভাড়া দিয়েছেন। তবে এ ঘটনায় তিনি কিছু জানেন না।ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মহিউদ্দিন বলেন, এ ঘটনায় ওই বিএনপি নেতার ভূমিকা কী তা জানার চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে তার অবস্থান জানার চেষ্টা করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *