Categories
জাতীয়

আওয়ামী লীগ নেতাকে হ’ত্যাচে’ষ্টা, প্রেমিকসহ স্ত্রী গ্রে’প্তার

মাদারীপুরে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহম্মেদ হাওলাদারকে হ’ত্যাচে’ষ্টা মা’মলায় তার স্ত্রী’কে গ্রে’প্তা’র করা হয়েছে। শুক্রবার (২৮ আগস্ট) রাতে রাজধানী ঢাকার মিরপুরের একটি বাসা থেকে তাকে গ্রে’প্তা’র করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

 

আওয়ামী লীগ নেতার স্ত্রী মিলি আক্তার (৪২) ছাড়াও এসময় সাইদুর রহমান জাহিদ নামের এক যুব’ককেও গ্রে’প্তা’র করা হয়। ওই যুবক মিলির প্রে’মিক বলে জানা গেছে। তাদের মাদারীপুর পুলিশ সুপারের কা’র্যালয়ে নিয়ে আসা হয়েছে।

 

পুলিশ ও মা’মলার অভি’যোগ থেকে জানা যায়, গত ২০ আগস্ট ভোরে ঘুম’ন্ত অব’স্থায় ইলিয়াস আহম্মেদকে মস’লা বা’টার শি’ল (নো’ড়া) দিয়ে মাথা’য় আ’ঘা’ত করেন স্ত্রী মিলি আক্তার। গু’রুত’র অবস্থায় তাকে উ’দ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভ’র্তি করা হয়। অব’স্থার অ’বন’তি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। এরপর তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকি’ৎসা নেন।

 

২৩ আগস্ট ইলিয়াস বা’দী হয়ে সদর মডেল থানায় হ’ত্যাচে’ষ্টার অভি’যোগে মাম’লা করেন। মাম’লায় স্ত্রী মিলির নাম উল্লেখ এবং অ’জ্ঞা’তনা’মা আরও পাঁচজ’নকে আসা’মি করা হয়।মাদারীপুরের অতিরি’ক্ত পুলি’শ সুপা’র আব্দুল হান্নান মিয়া বলেন, মিলি এবং তার প্রে’মিক জাহিদকে পু’লিশ হেফা’জতে জিজ্ঞা’সাবাদ চলছে। আজ (শনিবার) তাদের আ’দালতে হা’জির করা হবে।

 

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিলি জানিয়েছেন, দাম্প’ত্য জীবনে ক’লহ, ত’র্কবিত’র্কের কারণে তিনি শি’ল দিয়ে স্বামীর মা’থায় আ’ঘা’ত করেন। পরে তিনি ঢাকায় এসে আ’ত্মগো’পনে ছিলেন।

 

ফেসবুকের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাইদুর রহমান জাহিদের স’ঙ্গে মিলির পরিচয় হয়। জাহিদ চট্টগ্রামের স’ন্দ্বীপের বাসি’ন্দা বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *