Categories
জাতীয়

মেসির বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত পুরোপুরি সঠিক: কাজী সালাউদ্দিন

সম্প্রতি ফুটবল জগতে একটাই গল্প। মেসি বার্সেলোনা ছাড়ছেন। শৈশবের ক্লাব ছেড়ে মেসির হঠাৎ চলে যাওয়ার যে তাড়না তাতে বিভিন্ন মানুষ বিভিন্ন রকমভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

 

এদিকে মেসির ক্লাব ছাড়ার ব্যাপারে মত পোষণ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। তিনি বলেন, ‘আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত পুরোপুরি সঠিক।’ গতকাল শুক্রবার (২৮ আগস্ট) একটি বেসরকারি টেলিভিশনে চ্যানেলে প্রচারিত সাক্ষাৎকারে তিনি এমন মন্তব্য করেছেন।

 

সাক্ষাৎকারে তিনি বলেন, ‘এটা পারফেক্ট ডিসিশন। বার্সেনোলা ইজ এ ক্লাব। যদি তারা রানার্সআপ হয়, লোকে মনে করবে, ইট ইজ এ ফেইলরিয়ার। মেসি দেখছে, এখন যে টিম আছে, এটা সেটাপ হতে দু-চার বছর লাগবে। সে এখন থারটি থ্রি ইয়ারস ওল্ড।

 

ও রিটায়রমেন্টের আশপাশে চলে এসেছে। এখানে থাকলে ওর যে ইমেজটা আছে, সেটা নষ্ট হয়ে যাবে।’ সালাউদ্দিন আরও বলেন, ‘আমার সবচেয়ে গর্ব আমি স্বাধীন বাংলা ফুটবল দলে খেলেছি। আমি যখন দায়িত্ব নিলাম, ওই সময় বাংলাদেশের ফুটবলে তেমন কিছু হচ্ছিল না।

 

আমি ভাবলাম, আমাকে এমন কিছু করতে হবে, যেটা প্রমাণ করে, আমি কিছু করতে পেরেছি। আমার মনে হয়েছে, মেসি বা আর্জেন্টিনাকে নিয়ে আসলে এখানকার তরুণরা উজ্জীবিত হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *