Categories
আন্তর্জাতিক

বৃদ্ধা মায়ের মুখে ইমরান খানের প্রশংসা, ভিডিও ভাইরাল

পা’কিস্তানের প্রধানমন্ত্রী ইম’রান খান একজন প্রবীণ নারীর একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেশের দেশের বিষয়গুলো নিয়ে কাজ করার ক্ষেত্রে নির’লস প্রচে’ষ্টার জন্য ইম’রান খানের প্রশংসা করছেন তিনি। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘প্রধানমন্ত্রী ইম’রান খানের জন্য একজন মায়ের কাছ থেকে আন্তরিক প্রার্থনা।’

 

ভিডিওটিতে অজ্ঞা’ত বৃদ্ধ নারীকে বলতে শোনা যাচ্ছে, ‘আমি সবসময় ইম’রান খানের জন্য মঙ্গল কামনা করি। তার শ’ত্রুদের তার বন্ধু হওয়া উচিত। আপনারা সবাই তার পি’ছনে রয়েছেন। ঈশ্বরকে ভ’য় করুন এবং তাঁর জন্য প্রার্থনা করুন।’ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাই’রাল হয়েছে।

 

কয়েকজন ইম’রান অ’নুসা’রীও নেতার প্রশংসা করতে ওই নারীর সঙ্গে যোগ দিয়েছিলেন। তারা ভিডিওটিতে ইম’রান খানের প্রশংসা করে নানা ম’ন্তব্য করেছেন।

সাইফ উর-রেহমান নামে একজন লিখেছেন,’নিঃস’ন্দেহে প্রত্যেক হৃদয় আমাদের প্রিয় প্রধানমন্ত্রীর জন্য প্রার্থনা করে। যারা পা’কিস্তানকে ভালবাসে তারা অ’নুভব করে যে ইম’রান খানই আমাদের আশা।’

 

শাহবাজ চীমা লিখেছেন, ‘জাতি হিসাবে আমাদের এই মায়ের কাছ থেকে শিক্ষা নেওয়া উচিত। তিনি কখনো প্রতিপ’ক্ষকে কোনো খা’রাপ কথা বলেননি, তবে তাদের মঙ্গল কামনা করেছেন।

 

আমি সমস্ত দলের সদস্য এবং কর্মীদের অনেক ম’ন্তব্য এবং বক্তব্য দেখেছি, যেখানে তারা একে অ’পরকে অ’ভিশা’প দেয়, এমনকি প্রতিপ’ক্ষের পরিবারগুলোতে একে অ’পরকে গা’লি দেয়। তবে ইম’রান খান প্রতিপ’ক্ষের মঙ্গল কামনা করেন। সূত্র : গালফ টুডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *