Categories
জাতীয়

প্রবাসীর স্ত্রীর স’ঙ্গে পরকী’য়া করতে গিয়ে পুলিশ সদস্য আ’টক

প্রবাসীর স্ত্রীর সাথে দীর্ঘদিনের পর’কী’য়ার জেরে চট্টগ্রামের হাটহাজারীতে এক পুলিশ সদস্য স্থা’নীয় জনতার হাতে আ’টক হয়েছে। আ’টককৃত ওই পুলিশ সদস্য চট্টগ্রাম মেট্রোপলিটন পু’লিশ লাইনে কর্মরত ছিলেন। গত (২৭ শে আগস্ট) বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১টার সময় হাটহাজারী পৌরসভা ইস্টার্ন আবা’সিকের মা-বাবার টাওয়ারের তৃতীয় তলায় এ ঘট’না ঘটে।

 

স্থানীয় এক প্রবাসীর স্ত্রীর ৮ বছরের একটি কন্যা সন্তান ও ৫ বছরের একটি পুত্র স’ন্তান রয়েছে। ওই প্রবাসীর স্ত্রী দীর্ঘদিন যা’বৎ উপজেলার মেখল ইউনিয়নের ৬নং ওয়ার্ড র’সিক চৌধুরী বাড়ি নৃ’পতি চৌধুরীর পুত্র রিমন চৌধুরী এর সাথে প’রকী’য়ায় লি’প্ত হয়।

 

এরই সূ’ত্র ধরে গতরাতে মা-বাবার টাওয়ারের তৃতীয় তলায় প্রবাসীর স্ত্রীর সাথে ‘রা’ত কা’টানো’র জন্য এই রিমন চৌধুরী এসে উপ’স্থিত হয়। আশেপাশের লোকজন বিষয়টি টে’র পেয়ে ওই মহিলার স্বামী ভাসু’রদের খ’বর দেয়। তারা এসে ওই পুলিশ সদস্যকে আ’টক করে (২৮শে আগস্ট) শুক্রবার সকালে ইস্টার্ন আবা’সিক সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদক কে খবর দেয়।

 

পরে হাটহাজারী মডেল থানার কর্মরত ডিউটি অফিসারকে ঘটনাটি সম্প’র্কে জানায় তারা। কর্মরত ডিউটি অফিসার এসআই ইউনুস মিয়া ও এএসআই জহির স’ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্য রিমন চৌধুরীকে আ’টক করে থা’নায় নিয়ে যায়।

 

এই নিয়ে হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ আলম এর কাছে জানতে চাইলে তিনি মানবজমিন কে বলেন, পরকী’য়া’য় লি’প্তে রিমন চৌধুরী কে পৌরসভা ইস্টার্ন আ’বাসিক সোসাইটি থেকে উ’দ্ধা’র করে থানা হে’ফাজতে নিয়ে আসা হয়।

 

এ ঘটনায় কোন প’ক্ষের কেউ অভি’যোগ করেননি। অভি’যো’গ পেলে তদ’ন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যব’স্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *