Categories
জাতীয়

প্রেমিকের পরামর্শে স্বামীকে তালাক, এবার বিয়ের দাবিতে বাড়িতে অবস্থান

বিয়ের দাবিতে পর’কীয়া প্রেমিকের বাড়িতে গত দুই দিন ধরে অবস্থান করছেন রিক্তা মনি (১৮)। সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলার সেলবরষ ইউনিয়নের শরিশ্যাম পূর্বপাড়া গ্রামের পর’কীয়া প্রেমিক জুয়েল মিয়ার বাড়িতে বুধবার (২৬ আগস্ট) বিকেল থেকে ওই প্রেমিকা অবস্থান নেন। টাকার বিনিময়ে বিষয়টি ধা’মাচাঁ’পা দিতে কাজ করছেন একটি পক্ষ।

 

জানা গেছে, প্রায় ৬ বছর আগে বিয়ে করেন জুয়েল। বিয়ের পর রিত্তা মনির স্বামী কাজলের ঘনিষ্ঠ বন্ধু হওয়ার সুবাদে প্রায়ই ওই বাড়িতে আসা যাওয়া করতেন। এক পর্যায়ে জুয়েল তার বন্ধুর স্ত্রী রিক্তা মনির সাথে পর’কী’য়া প্রেমের সম্প’র্ক গড়ে তোলেন। আপ’ক্তি’কর অ’বস্থায় তাদের দেখে ফেলায় কাজল মিয়া বন্ধু জুয়েলকে কু’পিয়ে আহ’ত করে।

 

ভু’ক্তভো’গী নারী জানান, জুয়েলের পরামর্শে রিক্তা মনি তার স্বামীকে তিন মাস আগে তা’লাক দিয়ে তিনি বাবার বাড়িতে অবস্থান নেন। এসময় জুয়েল বিয়ের আশ্বাস দিয়ে প্রায় নিয়মিত শারী’রিক স’ম্প’র্ক করে।গত ৩-৪ ধরে দিন ধরে তিনি জুয়েলকে বিয়ের জন্য চাপ দিতে থাকেন। জুয়েল রিক্তা মনিকে বিয়ে করতে অপা’রগতা প্রকাশ করেন। নি’রুপায় হয়ে তিনি মঙ্গলবার বিকেল থেকে জুয়েল মিয়ার বাড়িতে এসে বিয়ের দাবিতে অব’স্থান নেন।

 

তিনি অভি’যোগ করে বলেন, স্থানীয় কিছু লোক টাকার বিনি’ময়ে আমার এ বিষয়টি ধামা-চা’পা দেওয়ার চেষ্টা করছেন।এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বোরহান উদ্দিন বলেন, বিষয়টি আমরা স্থানীয়ভাবে মি’মাং’সার চেষ্টা করছি মাত্র। তবে টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার অভি’যোগটি মি’থ্যা।

 

ধর্মপাশা থানার ওসি মো. দেলোয়ার হোসেন বলেন, মোবাইল ফোনে এমন একটি খবর আমি পেয়েছি। তবে এ বিষয়ে থা’নায় এখনো কেউ লিখিত অভি’যোগ নিয়ে আসেনি। অভি’যোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *