Categories
জাতীয়

দেখা পাচ্ছে না ক্লাব সভাপতি!

ক্লাব কিংবদন্তিকে আটকাতে শেষবারের মতো আরেকবার তার সঙ্গে দেখা করতে চেয়েছিলেন ক্লাব সভাপতি হোসে মারিয়া বার্তোমিউ। মেসির মুখ থেকেই পরিষ্কার শুনতে চেয়েছিলেন সবকিছু। তবে বার্সেলোনায় থাকলেও, ক্লাব সভাপতির সঙ্গে দেখা করতে রাজি হননি মেসি। এমনই খবর দিচ্ছে স্প্যানিশ গণমাধ্যমগুলো।

এর মানে, মেসির সিদ্ধান্ত থেকে তাকে আর কেউ সরাতে পারবেনা। ক্লাব ছাড়ার সিদ্ধান্ত দৃঢ়ভাবেই নিয়েছেন তিনি। আর সেজন্যেই ক্লাব সভাপতির সঙ্গে আর কোন কথা নেই বলেই মনে করছেন ৬ বারের ব্যালন ডি অর জয়ী তারকা। তার পরিবর্তে আগামী রোববার ক্লাবের পিসিআর টেস্টে অংশ নেবেন তিনি, অংশ নিবেন এর পরের দিনের অনুশীলনেও।

এর মানে নবনিযুক্ত কোচ রোনাল্ড কোম্যানের অধীনে অনুশীলন করতে যাচ্ছেন মেসি। ক্লাব ছাড়ার ঘোষণা দিলেও, চুক্তির মেয়াদ যেহেতু এখনো আছেই তাই ক্লাবের নির্ধারিত অনুশীলনে তিনি অংশ নিতে বাধ্য। সে হিসেবেই ১ম দিনের অনুশীলনে থাকবেন আর্জেন্টাইন মহাতারকা।

বলা হচ্ছে, মেসির ক্লাব ছাড়ার সিদ্ধান্তের মূল কারণ বার্সেলোনার বর্তমান পরিচালনা কমিটি। বিশেষ করে ক্লাব সভাপতির হাতে এই ক্লাবের কোনো ভবিষ্যত দেখেননা আর্জেন্টাইন তারকা, এমন কথাও এসেছে গণমাধ্যমে। স্পষ্ট করে এমন কিছু না বললেও, ক্লাবের বর্তমান কমিটির ওপর তিনি যে বেশ ক্ষুব্ধ সেটি বারবারই আলোচনায় এসেছে। শেষমেশ তো নিয়ে ফেললেন প্রিয় ক্লাব ছাড়ার সিদ্ধান্তও।

গেল মঙ্গলবার ব্যুরোফ্যাক্সের মাধ্যমে মেসি জানিয়েছেন, ক্লাব ছাড়তে চান তিনি। স্বাভাবিকভাবেই সবার কাছে বোমা হয়ে এসেছে সেটি। যেটি এখনো মানতে পারছেননা স্বয়ং ক্লাব সভাপতিও। তাই তো মেসির সঙ্গে পরদিনই (বুধবার) দেখা করতে চেয়েছিলেন তিনি।

ছুটি কমিয়ে আগেভাগেই বার্সেলোনায় চলে এসেছিলেন মেসি। আছেন শহরটিতেই। তবে ক্লাব সভাপতি দেখা করতে চাইলেও, মেসি তার সঙ্গে কথা বলতে রাজি হননি।

মেসির আনুষ্ঠানিক চিঠির পর অনেকেই বলেছেন, ক্লাব সভাপতি পদত্যাগ করলে ক্লাব ছাড়ার সিদ্ধান্ত থেকে সরে আসবেন মেসি। তবে স্প্যানিশ সাংবাদিক ও মেসির ঘনিষ্ঠজন আলফ্রেডো মার্টিনেজ জানিয়েছেন, ক্লাব সভাপতির পদত্যাগের সঙ্গে মেসির ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কোন সংযোগ নেই। অর্থ্যাৎ, বার্তোমিউ পদত্যাগ করলেও ক্লাবে থাকছেননা লিওনেল মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *