Categories
জাতীয়

দুই সন্তান রেখে স্বর্ণালঙ্কার ও টাকা নিয়ে উধাও গৃহবধূ, ফিরিয়ে আনতে আকুতি স্বামীর

চাঁদপুরের ফরিদগঞ্জে দুই সন্তান রেখে উধাও হয়েছেন এক গৃহবধূ। সাত ও চার বছরের দুই ছেলে সন্তান রেখে বাবার বাড়ি থেকে ১৭ আগস্ট তিনি অজানার উদ্দেশে পাড়ি জমান। তবে ওই গৃহবধূকে ফেরত আসতে অনুরোধ জানিয়েছেন তার ব্যবসায়ী স্বামী।

 

এ ঘটনায় বুধবার ফরিদগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন ওই গৃহবধূর ভাই। অভিযুক্ত গৃহবধূর স্বামী ও জিডি সূত্রে জানা যায়, ১২ বছর আগে ফরিদগঞ্জের গল্লাকপুর বাজারের এক ব্যবসায়ীর মেয়ে আফসানা বেগমের (২৬) সঙ্গে বিয়ে হয় ফরিদগঞ্জের স্থায়ী বাসিন্দা বর্তমানে ঢাকায় অবস্থানরত এক ব্যবসায়ীর সঙ্গে। তাদের সংসারে দুই ছেলে সন্তানের জন্ম হয়। ওই গৃহবধূর স্বামী ঢাকায় ব্যবসা করার সুবাদে আফসানা বাবার বাড়িতেই থাকতেন।

 

গৃহবধূর ভাই জানিয়েছেন, গত ১৭ আগস্ট কাউকে কিছু না বলে তার দুই সন্তানকে বাবার বাড়িতে রেখে তার ব্যবহৃত জিনিসপত্র নিয়ে আত্মীয়ের বাড়িতে (বড় ননদ) যাওয়ার কথা বলে অন্যত্র চলে যান। পরে কোথাও খুঁজে না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেন।

 

এ ব্যাপারে গৃহবধূর স্বামী জানিয়েছেন, তার দেয়া স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে চলে গেছে স্ত্রী আফসানা। তিনি বলেন, আমার স্ত্রী ফেরত এলে আমি তাকে নিয়ে সংসার করব। আমার দুই সন্তানের মুখের দিকে তাকিয়ে তাকে ফিরে আসার অনুরোধ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *