Categories
বিনোদন

বিয়ের আগেই মা হচ্ছেন অভিনেত্রী, সন্তানের নামও চূড়ান্ত

১৫ এপ্রিলে ধুমধাম করে বিয়ের পরিকল্পনা থাকলে করোনা অতিমারীর জন্য বাতিল করতে হয়। তবে সামাজিক বিয়ের আগেই এল সুখবর। মা হতে চলেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত তারকা দম্পতি।

 

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, আমি যখন ছোট ছিলাম, আমার অভিযোগ ছিল বাবা-মায়ের বিয়েতে কেনো দাওয়াত দেননি। আমার সন্তানের সেই অভিযোগ অন্তত থাকবে না। একজন আধুনিক মা হিসেবে সন্তানের উপস্থিতিতে সামাজিক বিয়ে করবেন বলে মনে মনে ঠিক করে নিয়েছেন পূজা।

 

কয়েকদিন আগে হবু স্বামী কুণাল বর্মার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন পূজা। সেখানেই স্পষ্ট দেখা গিয়েছে তার বেবি বাম্প। ১৫ এপ্রিল বিয়ে হওয়ার কথা ছিল তাদের।

 

২০১৭ সালের ১৬ অগস্ট পূজা এবং কুণালের এনগেজমেন্ট হয়। এরপর ২০২০ সালের ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার প্রকোপের জেরে তা হয়নি।

 

পূজা জানিয়েছেন, বিয়ের নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে। কিন্তু করোনার কারণে সামাজিক বিয়ের অনুষ্ঠান বাতিল করতে হয়েছে। এমনকি, রেজিস্ট্রির দিন মা উপস্থিত থাকতে পারেননি।

 

তাই সন্তানের জন্মের পর সামাজিক বিয়ের অনুষ্ঠান হবে। নতুন অতিথি কবে আসছে সেটা প্রকাশ্যে না আনলেও পূজা জানান, সন্তানের নাম ঠিক করে ফেলেছেন তিনি আর কুণাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *