Categories
আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে সড়ক দু’র্ঘটনায় বাংলাদেশি দুই ভাইয়ের মৃ’ত্যু

যুক্তরাষ্ট্রে সড়ক দু’র্ঘটনায় বাংলাদেশি দুই ভাইয়ের মৃ’ত্যু

ফাইল ছবি

প্রবাসের কথা ডেস্ক: যুক্তরাষ্ট্রে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দুই সহোদরসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (১৮) রাত দেড়টার দিকে বাফালো থেকে নিউইয়র্কে ফেরার সময় এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন যুক্তরাষ্ট্র ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মোজাম্মেল হক রাসেল (২৭) এবং তার ছোট ভাই হিমেল আকরাম জয় (২৫)। এছাড়া অপর গাড়ির চালক ৮১ বছর বয়সী এক বৃদ্ধও প্রাণ হারিয়েছেন। আর আহত হয়েছেন রাসেলের আপন ছোট ভাই আনিসুল হক আপেল (১৮) সহ দুজন।

হতাহত তিন সহযোদরের বাড়ি বাংলাদেশের ময়মনসিংহ জেলার নান্দাইলে। রাসেল নিউ ইয়র্ক সিটির এস্টোরিয়ায় সপরিবারে বসবাস করছিলেন। নিহত রাসেলের দুই কন্যা সন্তান রয়েছে। তবে আপেলের অবস্থা এতটা সংকটময় নয় বলেও জানিয়েছেন তিনি। তারা নিউ ইয়র্কের অ্যাস্টোরিয়ার বাসিন্দা।

নিউ ইয়র্ক রাজ্য পুলিশ জানিয়েছে, বিপরীত দিক থেকে (ভুল পথে) আসা একটি গাড়ির সঙ্গে রাসেলের গাড়ির সংঘর্ষ হয়। অন্য গাড়িটির চালক ৮১ বছর বয়েসী চার্লস বারগারস্টোকও ঘটনাস্থলে মারা যান। তিনি ওহাইয়োর বাসিন্দা।

রাসেলের বাবা নিউ ইয়র্ক বোর্ড অব ইলেকশন কমিশনের কর্মকর্তা সিরাজুল ইসলাম ভূইয়া জানান, রাসেলসহ অন্যরা নায়েগ্রা জলপ্রপাত দেখতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়ে। রাসেল ও জয়ের লাশ ময়না তদন্তের পর নিউ ইয়র্কে এনে দাফন করা হবে বলে জানান সিরাজুল।

এ দুর্ঘটনায় বাঙালি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। আমেরিকায় ময়মনসিংহ বিভাগের বিভিন্ন সংগঠনের নেতাদের মধ্যে শরাফ সরকার, মোর্শেদা জামান, হুমায়ূন কবীর এবং ফরিদ আহমেদ শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন। শোক জানিয়েছেন নিউ ইয়র্কে বাংলাদেশের কন্সাল জেনারেল সাদিয়া ফয়জুননেসাও
সূত্র সময়ের কন্ঠস্বর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *