Categories
জাতীয়

দুই এসপিসহ দেড় শতাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করতে এসেছিলেন শিপ্রা

ফেসবুকে বিকৃত ছবি পোস্ট করায় ডিজিটাল নিরাপ’ত্তা আ’ইনে মা’মলা করতে কক্সবাজারে গেছেন নি’হত মেজর সিনহার সহকর্মী শিপ্রা দেবনাথ।

 

মঙ্গলবার রাতে মামলার উদ্দেশে শিপ্রা কক্সবাজার সদর থানায় পৌঁছান। অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ টেকনাফে পুলিশের গু’লিতে নি’হত হওয়ার পরই আলোচনায় আসেন শিপ্রা দেবনাথ।

 

পুলি’শের মা’মলায় জেল থেকে ছাড়া পাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্রী শিপ্রা দেবনাথের ব্যক্তিগত ছবি-ভিডিও ফেসবুকসহ নানা মাধ্যমে ছড়িয়ে পড়ে। এঘটনায় জড়িতদের বি’চার চেয়ে শিপ্রা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। তাকে হে’নস্তা’য় জড়ি’তদের বি’রু’দ্ধে মা’মলা করারও ঘোষণা দেন তিনি।

 

এসব বি’ব্রত’কর বিষয়ের প্রতিবাদ জানিয়ে সোমবার এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘গত কিছু দিন ধরে আমার এ’কা’ন্ত কিছু ছবি বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এ’ডিট করে, ট্রে’ইলার করে অথবা আমার বিভিন্ন প্রজেক্ট থেকে নিয়ে বিভিন্নভাবে ভিন্ন ভিন্ন অর্থে প্রকাশ করা হচ্ছে।’

 

এজন্য সুনির্দিষ্টভাবে কাউকে দা’য়ী করেননি শিপ্রা। তবে পুলিশ বাহিনীর কেউ এই কাজ করছেন বলে প্রাথমিকভাবে স’ন্দেহ প্রকাশ করেন তিনি। এরই ধারাবাহিকতায় রাতে কক্সবাজার যান শিপ্রা। সুত্রঃ যমুনা ও সময় টিভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *