Categories
বিনোদন

করো’নায় আ’ক্রান্ত রাজ, অন্তঃসত্ত্বা স্ত্রী শুভশ্রীকে নিয়ে শ’ঙ্কা

ক’রো’নাভাই’রাসে আ’ক্রান্ত হয়েছেন টলিউ”ডের পরিচালক রাজ চক্রবর্তী। সোম’বার দুপুর ২টায় নিজে’র টুই’টার হ্যান্ডেলে ক’রো’নায় আ’ক্রা’ন্ত হওয়ার বিষ’য়টি নিশ্চিত ক’রেন রাজ। এতে তার অ’ন্তঃস’ত্ত্বা স্ত্রী’’ শুভশ্রী গাঙ্গুলী’কে নিয়ে শ’ঙ্কা’য় রয়েছে পরিবার ও তার ভক্তরা।

 

পরিচালক রাজ টুইটে লিখেন, আমি কোভিড পজিটিভ। আমা’র বাবা সম্প্রতি হাসপা’তা’লে ভর্তি ছিলেন। কিন্তু দুই বারই তার করো’না পরী’ক্ষার ফলা’ফলের রি’পোর্ট নে’গেটিভ এসেছে। আমি আপাত’ত হোম কোয়ারেন্টাইনে রয়েছি। বাড়ির অন্যান্য সদ’স্যরাও করো’না টেস্ট করি’য়েছেন। এখন’ই চেষ্টার সময়।

 

এদিকে রাজ চক্রব’র্তীর জন্য সময়টি বেশ কঠিন। কারণ রাজের ‘পরিণীতা’ শুভশ্রী গা’ঙ্গুলী এখন অন্তসঃত্ত্বা। মাত্র কয়েক দিনের অ’পেক্ষা’র পর তাদের বা’ড়িতে নতুন অ’তিথি আসছে। সুখের সংবা’দের অ’পেক্ষার মা’ঝেই রাজের এ দুসংবাদটি এলো।

 

এর আগে অ’ভিনেত্রী কোয়েল মল্লি’কসহ তার পুরো পরিবার করো’নাভাই’রাসে আ’ক্রান্ত হন। তারা পু”রোপুরি ক’রো’নাভাই’রাস থেকে মুক্ত হয়েছেন। সবার শ’রীর এখন সুস্থ বলে জা’না গেছে।সম্প্রতি শুভ’শ্রীর বা’ড়িতে একটি অনু’ষ্ঠান হয়েছে। সেই অনুষ্ঠানে ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ছাড়া কেউই উপস্থিত নেই। এছাড়া অ’ভি’নেত্রী মা হবেন বলে বা’ড়িতে বিশেষ স’তর্কতাও অবলম্বন করা হয়।

 

সতর্কতার অংশ হিসে”বে বাইরে থেকে আনা জি”নিসপত্র ঠিক’মতো স্যা’নিটাই’জ করা হয়। খাবা’রের সময় মানা হয় ক’ড়া নিষে’ধাজ্ঞা। কিন্তু ক’রো’নার প্রা’দুর্ভা’ব থেকে রক্ষা পে”লে’ন না রাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *