Categories
আন্তর্জাতিক

লেবাননের পাশে দাঁড়াতে বিখ্যাত চশমা নিলামে তুললেন মিয়া খলিফা

এক সময় পেশাদার প’র্নস্টা’র হওয়ার জন্য তাঁকে খু’নের হু’ম’কি দিয়েছিল ক’ট্টরপন্থীরা। নিজের দেশ লেবাননেও প্রবেশা’ধিকার হারান। কিন্তু দেশের সং’কটে তিনি চুপ করে থাকলেন না। ভয়া’বহ বি’স্ফো’রণে বি’ধ্ব’স্ত লেবাননের জন্য অর্থসংগ্রহ করতে নিজের বিখ্যাত চশমা নিলামে তুললেন প্রাক্তন প’র্ন’স্টা’র মিয়া খালিফা। আর সংগৃহীত অর্থ তিনি ত্রা’ণে তুলে দিতে চান।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মিয়া জানিয়েছেন, তাঁর বিখ্যাত চশমা তিনি নিলামে তুলছেন। সেটি বিক্রি করে যে অর্থ তিনি পাবেন, তা বি’স্ফো’রণ বি’ধ্ব’স্ত দেশের রেড ক্রসের ত্রাণ তহবিলে তুলে দিতে চান। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘আমি শুধু সৃজনশীল হওয়ার চেষ্টা করছি। অনেকে অনেকভাবে ত্রাণ সংগ্রহ করতে পারেন। তবে চাই না এই বিপ’র্যয়ের সময় আলোচনাটা অন্যদিকে ঘুরে যাক।’

 

মিয়া চশমাটি ই-বেয়’তে নিলামে তুলেছেন। সেটির মূল্য আপাতত এক লাখ ডলার ওঠেছে। নিলাম চালু থাকবে শনিবার বিকাল পর্যন্ত। এই নিলাম থেকে যা অর্থ উঠবে তা পুরোটাই লেবাননের রেড ক্রসের হাতে তুলে দেবেন মিয়া।

 

২০১৫ সালে তিন মাসের মধ্যে ১১টি প’র্নো’গ্রা’ফিতে দেখা গিয়েছিল মিয়া খলিফাকে। যার মধ্যে হিজাব পরে একটি নী’ল ছবি ঝড় তুলেছিল গোটা বিশ্বে। ভিডিও প্রকাশ্যে আসার পর মিয়াকে প্রা’ণনা’শের হু’মকি দেয় ক’ট্টরপন্থীরা। পরে মিয়া জানিয়েছিলেন, প’র্ন ইন্ডাস্ট্রিটে পা রেখে তিনি অ’নু’তপ্ত ছিলেন। তাঁর পরিবারকেও সেই সময় তিনি পাশে পাননি। তবে ২০১৫ সালের পর থেকে আর প’র্নো’গ্রা’ফিতে দেখা যায়নি তাঁকে। সূত্র: গ্লুবাল নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *