Categories
বিনোদন

অবশেষে অভিনেতা নোবেলের স্ত্রী হচ্ছেন নায়িকা পূর্ণিমা!

নো’বেলের স্ত্রী’ হচ্ছেন পূর্ণিমা!একসময় গুঞ্জন উঠেছিল পূর্ণিমা আর অ’ভিনয় করবেন না। মে’সেঞ্জারে নায়িকা’র কাছে জানতে চাওয়া হয়, দেশে ফিরে আর অ’ভি’নয় করবেন কিনা? পূর্ণিমা বলেন, দেশে ফি’রেই ‘মেঘ ব’লেছে যাব’ শিরোনা’মের একটি নাট’কের কাজ শুরু করবো আমি।

 

এই নাট’কে প্রথমবার নো’বেলের স্ত্রী’র চরিত্রে অ’ভিনয় করব। জানা গেছে, ‘মেঘ বলে’ছে যাব’ নাট’কটি রচনা করছেন মেহরা’ব জা’হিদ। এটি পরিচাল’না করছেন শেখ সেলিম। রাজ’ধানীর বি’ভিন্ন লোকে’শনে চলতি মাসের শেষ প্রা’ন্তে নাট’কের শুটিং হবে। পরি’চালক জা’নিয়েছেন, নাট’কটিতে স্বামী-স্ত্রী’র চরি’ত্রে দেখা যাবে পূর্ণিমা-নো’বেলকে।

 

পড়ার আহ্বা’ন জানা’লে বাই’ডেনের এমন কথার প্রতিক্রিয়ায় ট্রা’ম্প বলেন, মাস্ক কে প’ড়বে আর পড়বে না এটা মা’র্কি’নীদে’র ব্যক্তিগত ব্যা’পার। পছন্দের-অ’পছন্দের বিষয়ে আ’মেরিকানদের অবশ্যই পূর্ণ স্বা’ধীনতা রয়েছে বলে জানান প্রেসি’ডেন্ট ট্রা’ম্প।

 

একই সঙ্গে তিনি জো বাই’ডেনের এ আ’হ্বানকে প্রত্যা’খানও করেন। বৃহস্পতিবার হোয়াইট হাউজে মা’র্কিন প্রেসিডেন্ট বাইডেনের দৃষ্টিভঙ্গি এবং ব’ক্তব্যকে বৈজ্ঞা’নিক বিরোধী অ্যাখা দেন। এদিকে করো’নার ভাই’রাসের সং’ক্রম’ণ রোধে ট্রা’ম্প প্রশ’সান যখন সবাইকে মাস্ক পড়ার পরাম’র্শ দিয়ে আসছে’ন তখনই মাস্ক পড়ার বিষয়ে সবার স্বাধী’তা রয়ে’ছে ম”ন্তব্য করে বসলেন প্রেসি’ডেন্ট ট্রা’ম্প।

 

এর আগেও মা”স্ককা’ণ্ডে বিতর্ক ছড়ান তিনি। মাস্ক পড়া না পড়া নিয়ে বিভিন্ন সময় নানা ধরনের উদ্ভট কথা বলে হা’স্যরসে পরিণত হন তিনি। এ নিয়ে গণ’মাধ্য’মের প্রশ্নবা’নে জর্জ’রিত হন ট্রা’ম্প। গেল মাসে ওয়া’শিংটন ডিসির বাইরে গিয়ে মা’স্ক পড়ে প্রথ’মবারে’র মতো জনস’ম্মু’খে আসেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *