Categories
জাতীয়

করোনায় আক্রান্ত বিএনপি নেত্রী রুমিন ফারহানা

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিএনপি মনোনীত সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা। আজ নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে রুমিন নিজেই করোনা আক্রান্ত হবার খবর প্রকাশ করে লেখেনঃ ‘আমার করোনা পজেটিভ, দোয়া করবেন’

আরও পড়ুন>>> নারায়ণগঞ্জে মৃত্যুর সংখ্যা বেড়ে ১২৮

 

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরো একজনের মৃত্যু হয়েছে। তিনি সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের সামসুল ইসলাম (৭০)। এছাড়া জেলায় নতুন করে আরো ২০ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সিটি করপোরেশন এলাকায় ১০ জন, সদরে ২ জন, আড়াইহাজারে ২ জন, বন্দরে ১ জন, রূপগঞ্জে ১ জন ও সোনারগাঁওয়ে ৪ জন।

 

পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৭২ জনে। মৃত্যুর সংখ্যা ১২৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫ হাজার ৬৯৮ জন। জেলায় এই পর্যন্ত মোট ৩৩ হাজার ৮৫৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯৪ জনের। আজ বুধবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন ও আক্রান্ত ২১ হাজার ৩৪ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৭ জন ও আক্রান্ত ১ হাজার ৪০০ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৫২ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৬৩ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁওয়ে আক্রান্ত ৫৩৯ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ১৮৪ জন ও মারা গেছেন ১৩ জন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *