Categories
জাতীয়

৩ সন্তানের জননীকে নিয়ে উধাও আওয়ামী লীগ নেতা কাজী সুলতান মাহমুদ

অন্যের স্ত্রী’ ও তিন সন্তানের জননী কে নিয়ে উধাও কেরানীগঞ্জ উপজে’লার প্রভাবশালী আ.লীগ নেতা ও বাংলাদেশ আ.লীগের ধ’র্ম বিষয়ক উপকমিটির সদস্য কাজী সুলতান মাহমুদ।

 

গত ৯ আগস্ট রাত সাড়ে ১০ টায় জুরাইন কালামিয়ার বাজার এলাকার আনিসুর রহমানের স্ত্রী’ ও ৩ সন্তানের জননী সায়মা চৌধুরী বিথীকে নিয়ে পালিয়ে যান কাজী সুলতান মাহমুদ। এসময় বিথীর সাথে ছিলো আনিসুর রহমানের ২ বছরের ছে’লে সাইফান এবং বিশ হাজার টাকা।

 

তিন বাচ্চার মাঝে বড় মেয়ে ফিওণার বয়স ১৪ এবং মেঝু ছে’লে আলাফ এর বয়স ১১ বছর। পরিবার সূত্রে জানা গেছে আজ থেকে প্রায় ১৭ বছর আগে ২০০৪ সালে পারিবারিক ভাবে বিথীও আনিসুর রহমানের বিয়ে হয়। বিয়ের পর ভালোই চলছিলো তাদের দাম্পত্য জীবন।

 

কিন্তু হঠাৎ সব এলোমেলো হয়ে গেলো। তিন বাচ্চার ভবিষ্যতের কথা চিন্তা করে পাগল প্রায় আনিসুর রহমান। নিয়ে যাওয়া ছে’লেকে ফেরৎ চান তিনি। মায়ের এই কা’ন্ড কোনভাবেই মেনে নিতে পারছেনা ফিওনা ও আলাফ। বিথীর মা-বাবাও তাকে বঞ্চিত ঘোষণা করেছে ইতোমধ্যে।

এদিকে তিন সন্তানের জনক (১ ছে’লে,২ মে’য়ে) সুলতান মাহমুদকে একাধিকবার ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। স্বামী-স্ত্রী’ করো’না আ’ক্রান্ত হয়ে এমনিতেই আলোচনা ছিলেন আ.লীগ নেতা ও দোলেশ্বর আহলে হাদিস ম’সজিদ কমিটির সহসভাপতি কাজী সুলতান মাহমুদ।

 

তিনি করো’নাকে জয় করতে পারলেও স্ত্রী’ মা’রা যান করো’না আ’ক্রান্ত হয়ে। এব্যাপারে শ্যামপুর থা’নায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। উভ’য়েই এলাকার প্রভাবশালী পরিবারের সদস্যা হওয়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *