Categories
জাতীয়

নম্বরবিহীন গাড়িতে নিয়ে যাওয়ার ব্যাপারে যা জানালেন সিফাত

সুস্থ ও নিরাপদে আছেন বলে জানিয়েছেন জামিনে মু’ক্তি পাওয়া শাহেদুল ইসলাস সিফাত ও শিপ্রা দেবনাথ। সোমবার (১০ আগস্ট) রাতে কক্সবাজারের একটি আবাসিক হোটেলে গণমাধ্যমকে তারা একথা জানান।

 

সিফাত তার বিরু’দ্ধে করা মাম’লায় ন্যা’য়বি’চার প্রত্যাশা করে বলেন, তিনি কক্সবাজার জেলা কা’রাগার থেকে বের হওয়ার পর একটি নম্বরবিহীন গাড়িতে করে নিয়ে যাওয়া হয়েছে বলে যেই গু’ঞ্জনটি গণমাধ্যমে ছড়িয়েছে সেটি ঠিক নয়। ওই গাড়িটি তার পারিবারিক গাড়ি ছিল।

 

শিপ্রা বলেন, ‘প্লিজ, প্রে ফর আস। সিফাত ও আমি আপনাদের প্রতি অনেক কৃতজ্ঞ। আপনারা আমাদের পাশে ছিলেন, পাশে থাকবেন। আপাতত এতটুকুই বলার আছে। আমরা প্রত্যেকটা কথা বলবো।সিফাত সাংবাদিকদের বলেন, ‘অনেক গণমাধ্যমে আমার পায়ে গু’লি লেগেছে বলে সংবাদ প্রকাশ করা হয়েছে।

 

এটা সঠিক নয়। মান’সিকভাবে ও শারী’রিকভাবে আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমার পায়ে গু’লি লাগেনি। আশা করি সুষ্ঠু তদ’ন্ত হবে। আমরা রাষ্ট্রের কাছে কৃতজ্ঞ।তিনি আরও বলেন, ‘এতদিন জে’লে ছিলাম তাই কিছুই জানতে পারিনি। এখন জে’ল থেকে বের হয়ে দেখছি প্রায় সব মিডিয়া আমাদের জন্য লিখেছে।’

 

শিপ্রা ও সিফাত তাদের পরিবারের সদস্যদের সঙ্গে রয়েছেন। সোমবার দুপুরে সিফাত এবং মঙ্গলবার শিপ্রা কক্সবাজার জেলা কা’রাগার থেকে মু’ক্তি পেয়েছেন। ৩১ জুলাই রাত সাড়ে ৯টার দিকে টেকনাফ থেকে কক্সবাজার আসার পথে টেকনাফের শামলাপুর চেকপোস্টে ত’ল্লা’শির নামে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদকে গু’লি করে হ’ত্যা করে পুলিশ।

 

হ’ত্যাকা’ণ্ডের প্রত্যক্ষদর্শী সিফাতকে আ’টক করে তার বিরু’দ্ধে দু’টি মা’মলা করে তাকে জে’লে হা’জতে পাঠায় পুলিশ। আর শিপ্রাকে হিমছড়ির নীলিমা রিসোর্ট থেকে গ্রে’ফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *