Categories
জাতীয়

প্রকাশ্যে এএসআইকে থা’প্পড় দিলেন বামনা থানার ওসি!

শিক্ষার্থীদের ওপর লা’ঠিচার্জ না করার কারণে বরগুনার বামনা থা’নার ওসি ইলিয়াস আলী তালুকদার একই থা’নার এএসআই পদমর্যাদার এক পু’লিশ সদস্যকে অনেক মানুষের সামনে প্রকাশ্যে থা’প্পড় দিয়েছেন।

 

পু’লিশের গু’লিতে নি’হত সাবেক মেজর সিনহা মো. রাশেদ খানের সঙ্গে থাকা ভিডিওচিত্রগ্রাহক সাহেদুল ই’সলাম সিফাতের নিজ বাড়ি বরগুনার বামনা উপজে’লায় তার মু’ক্তির দা’বিতে শনিবার দুপুরে শিক্ষার্থীদের এক কর্মসূচিতে এ ঘ’টনা ঘ’টে।

 

এ ঘ’টনার ভিডিওটি এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিওতে দেখা যায়, ওসি ইলিয়াস আলী প্রথমে উত্তেজিত হয়ে থা’নার এক সাব ইন্সপেক্টরকে চরথা’প্পর দেন।এসময় চিৎ’কার করে তিনি বলেন, কী করেন আপনারা? পি’টান সবাইকে। পরে ওসি নিজেই শিক্ষার্থীদের পে’টাতে শুরু করেন। এর আগে পু’লিশ এসে প্রথমে মানবব’ন্ধনের ব্যানার ও মাইক ছি’নিয়ে নেয়।

 

এক পর্যায়ে সিফাতের বন্ধুরা মানবব’ন্ধন চালিয়ে গেলে বামনা থা’নার অফিসার ইনচার্জ (ওসি) ইলিয়াস আলী তালুকদার ছুটে এসে মানব’বন্ধনরত শিক্ষার্থীদের লাঠিপে’টা শুরু করেন। এতে ৪ জন শিক্ষার্থী গু’রুতর আ’হত হয়।

 

আ’হত শিক্ষার্থীরা হলেন মো. রুবেল, ইমরান, রায়হান ও মিথুন। শনিবার দুপুর ১২টায় উপজে’লার কলেজ রোডে প্রায় ঘন্টাব্যাপী এ মানবব’ন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রায় তিনশতাধিক শিক্ষার্থী ও স্থানীয়রা অংশ নেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *