Categories
বিনোদন

জায়েদ খানকে বিয়ে করবেন না নায়িকা পপি বললেন এসব ফালতু

পপি জায়েদ খানকে বিয়ে করবেন না, বললেন, ‘এসব ফালতু

ফইল ছবি

ক’দিন ধরে গুজব রটেছে, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে বিয়ে করছেন তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি। এরপরেই বিয়ের বিষয় নিয়ে মুখ খুলেছেন পপি। তিনি বলেন, বিয়েটা কে দিল? জায়েদ খানের সঙ্গেই–বা কেন! আমি জোর গলায় বলছি, এসব ফালতু ও ভিত্তিহীন সংবাদ; আমি এখন পর্যন্ত অবিবাহিত।

তিনি আরো বলেন, ‘আসলে প্রথমদিকে আমরা একটা পরিবার হয়েছিলাম। সেখানে জায়েদ খানকে আমরা সাথে রাখছিলাম। কারণ সে ভালো কিছু করার প্রতিশ্রুতি দিয়েছিল। আর এ কারণে আমরা তার সাথে ছিলাম। আমি জায়েদ খানকে সাপোর্ট করেছিলাম। তাই বলে এই নয় যে তার সঙ্গে আমার প্রেম বা বিয়ে করতে হবে।
এদিকে, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বাড়িতেই কেটেছে তার আইসোলেশন পর্ব। বর্তমানে সুস্থ হয়েছেন তিনি। আগামী সপ্তাহে করোনা রেজাল্ট পাওয়ার পর ঢাকায় ফিরবেন বলে জানান এই চিত্রনায়িকা।

আরও পড়ুন: আলাউদ্দিন আলীর অবস্থা সংকটাপন্ন
১৯৯৫ সালে লাক্স আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী হিসেবে মিডিয়ায় তার অভিষেক ঘটে। এরপর নিজেকে তিনি চলচ্চিত্রে বিকশিত করে গেছেন। জয় করে নিয়েছেন কোটি দর্শকের মন। ১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ ছবির জন্য প্রথম সিনেমার শুটিং করেন পপি। কিন্তু তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘কুলি’। এরপর ১৯৯৮ সালে রিয়াজের বিপরীতে ‘বিদ্রোহ চারিদিকে’, ১৯৯৯ সালে মান্নার বিপরীতে ‘কে আমার বাবা’ ও ‘লাল বাদশা’, ২০০২ সালে কমল সরকার পরিচালিত ‘ক্ষেপা বাসু’ ও বাবুল রেজা পরিচালিত ‘ওদের ধর’ ছায়াছবিগুলো ব্যবসা সফল হয়।

২০০৩ সালে অভিনয় করেন কালাম কায়সার পরিচালিত ‘কারাগার’ ছায়াছবিতে অভিনয় করে প্রথমবারের মতো শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এরপর আরও তিনবার এই রাষ্ট্রীয় পুরস্কারে ভূষিত হয়েছেন পপি
সূত্র সময় টিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *