Categories
জাতীয়

৯৯৯ এ কল, প্রাণে বাঁচলেন ৫০ শিক্ষার্থী

৯৯৯ এ কল, প্রাণে বাঁচলেন ৫০ শিক্ষার্থী!
মাঝনদীতে বিকল হলো ৫০ জন শিক্ষার্থীসহ ভ্রমণে বের হওয়া নৌকার ইঞ্জিন। এরপর ৯৯৯ এ কল পেয়ে যমুনা থেকে উদ্ধার করে পুলিশ। টাঙ্গাইলের নাগরপুরে ঘটেছে এ ঘটনা।
পুলিশ ও আটকেপড়া শিক্ষার্থীরা জানান, সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কামুটিয়া গ্রামের স্কুল-কলেজের প্রায় ৫০ জন শিক্ষার্থী মিলে ইঞ্জিনচালিত একটি নৌকা নিয়ে বঙ্গবন্ধু সেতু ও যমুনা নদীতে আনন্দ করতে যান। দিনভর নদীতে নির্মল বিনোদনসহ দুপুরের খাবার গ্রহণ ও সেতু দর্শন করেন শিক্ষার্থীরা।
পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি ফেরার পথে যমুনা নদীর মাঝে আকস্মিকভাবে নৌকার ইঞ্জিন বিকল হয়ে যায়। অনেক চেষ্টা করেও মেশিন চালু না হওয়ায় রাত ১০টার দিকে সিরাজগঞ্জের চৌহালী উপজেলাধীন এনায়েতপুরের যমুনা চরের ধুলিয়াবাড়ি এলাকায় আটকা পড়েন শিক্ষার্থীরা।
পরে শিক্ষার্থীরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল দিলে পুলিশ রাত ১২টার দিকে চরে গিয়ে আটকে পড়া শিক্ষার্থীদের উদ্ধার করে। এছাড়া পুলিশি নিরাপত্তায় শিক্ষার্থীদের রাতযাপন শেষে মঙ্গলবার (০৪ আগস্ট) সকালে পরিবারের সঙ্গে কথা বলে নিরাপদে তাদের বাড়ি পৌঁছে দেয়া হয়।
এ ব্যাপারে এনায়েতপুর থানার ওসি মোল্লা মাসুদ পারভেজ জানান, আটকে পড়া শিক্ষার্থীরা জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে জেলা পুলিশ সুপারের নির্দেশে তাদের উদ্ধার করা হয়। তবে কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি। সকালে নিরাপদে সবাইকে বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করা হয়েছে।
Image may contain: one or more people, people standing and outdoor, text that says "© POLICE"
Like
Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *