Categories
বিনোদন

দেখা যাবে না তানজিন তিশাকে

টিভি খুললেই যে ক’জন তারকার নাটক-টেলিফিল্ম প্রচার হতে দেখা যায় তাদের মধ্যে অন্যতম তানজিন তিশা। সময়ের জনপ্রিয় অভিনেত্রীদের অন্যতম তিনি। তার উপস্থিতি মানেই নাটক-টেলিছবিতে দর্শকের বাড়তি আগ্রহ।বিশেষ করে অপূর্ব ও আফরান নিশোর সঙ্গে তার জুটি বেঁধে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

 

গেল কয়েক বছর ধরেই তুমুল ব্যস্ত সময় পার করছেন তানজিন তিশা। প্রতি ঈদেই ডজনেরও বেশি নাটক-টেলিফিল্মে দেখা মেলে তার। তবে করোনা প্রাদুর্ভাবের পর থেকেই গুটিয়ে গেছেন এই তরুণ অভিনেত্রী। কোরবানি ঈদ উপলক্ষে অনেকেই করোনার ভয়কে জয় করে শুটিংয়ে ফিরলেও ঘর থেকে বের হচ্ছেন তিশা।

সেজন্য আসছে ঈদে তাকে দেখা যাবে না নতুন কোনো নাটক-টেলিফিল্মে। এবারের ঈদের জন্য নতুন কোনো কাজ করেননি তিনি।এই বিষয়ে তানজিন তিশা অবশ্য দুশ্চিন্তায় নেই। তিনি রয়েছেন নির্ভার। তার ভাবনা, প্রতি ঈদেই অনেক কাজ থাকে তার। এবার কাজ হয়নি, সবকিছু অনুকূলে এলে আবার হবে।

 

করোনা পরিস্থিতির মধ্যেও অনেকে শুটিংয়ে ফিরেছেন। তিশা কেন ফিরলেন না? এর উত্তরে তিশা বলেন, ‘আমি চাইনি কোনো ঝুঁকি নিয়ে কাজ করতে। আর শুধু করোনার জন্যই নয়, আমার বাবা একটু অসুস্থ ছিলেন মাঝে। যার কারণে আর সাহস পাইনি বাইরে যেতে। বাবা এখন সুস্থ আছেন।

 

বাবার সুস্থতার পর একবার ভেবেওছিলাম কাজ করবো। চলতি সপ্তাহেই কিছু কাজের ডেট দেওয়া ছিলো। কিন্তু আমি সবদিক চিন্তা করেই না করে দিয়েছি। আমি তো শুধু আমার দিক ভাবতে পারি না। পরিবারের সদস্যদের নিরাপত্তা নিয়েও আমাকে সচেতন থাকতে হয়।’

 

তবে নতুন কোনো কিছু প্রচার না হলেও জানা গেছে, করোনা আসার আগে শুটিং শেষ করা তিশা অভিনীত কিছু নাটক-টেলিছবি এবার ঈদে প্রচারিত হবে। সংখ্যাটি হতে পারে ৪-৫।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *