Categories
জাতীয়

গাজীপুরে ধ’র্ষিতাকে বিচারের প্রতিশ্রুতি দিয়ে আবারও ধ’র্ষণ করলো ইউপি মেম্বার

গাজীপুরের শ্রীপুরে ধ’র্ষণের বি’চারের প্রতিশ্রুতি দিয়ে এক তরুণীকে (২০) ফের ধ’র্ষণ করেছেন ইউপি সদস্য (মেম্বার)। উপজেলার নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে।

 

এ ঘটনায় শ্রীপুর উপজেলার নয়াপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে পারভেজ আহম্মেদ (২৮) ও কাওরাইদ ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সদস্য (ইউপি মেম্বার) কলিম উদ্দিনকে (৪০) অভিযু’ক্ত করে শনিবার দুপুরে শ্রীপুর থানায় মা’মলা দা’য়ের করা হয়েছে।

 

অভি’যোগে জানা গেছে, নি’র্যা’তি’তা স্থানীয় একটি কারখানার পোশাক শ্রমিক। অভিযু’ক্ত পারভেজ আহম্মেদ পিকাপচালক। তার গাড়িতে যাতায়াতের সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সম্পর্কের জেরে ১৮ জুলাই রাতে পারভেজ তরুণীকে তার বাড়িতে নিয়ে গিয়ে ধ’র্ষ’ণ করে বাড়ি থেকে পা’লিয়ে যায়।

অভিযু’ক্ত ইউপি সদস্য কলিম উদ্দিন পরদিন ১৯ জুলাই রাত আটটার দিকে ওই বাড়িতে যায়। তাকে তার প্রেমিক পারভেজের সাথে বিয়ের ব’ন্দোব’স্ত করে দেয়ার কথা বলে ওই তরুণীকে মোটরসাইকেলে করে তার বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়।

 

পথিমধ্যে রাত আনুমানিক ১০টার দিকে শালবনের ভেতরে নিয়ে অ’ভিযু’ক্ত ইউপি সদস্য কলিম উদ্দিন তরু’ণীকে ধ’র্ষ’ণ করে ফেলে যায়। সেখান থেকে তার স্বজনেরা তাকে উ’দ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

 

শ্রীপুর থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদ’ন্ত) মনিরুজ্জামান জানান, এ ঘটনায় শনিবার মাম’লা রুজু হয়েছে। প্রধান অভিযু’ক্ত পারভেজ আহম্মেদকে গ্রে’প্তার করা হয়েছে। অপর অভিযু’ক্তকে গ্রে’প্তা’রের চেষ্টা চলছে। ভি’কটি’মের শরীরিক পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে (শতামেক) পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *