Categories
বিনোদন

শ্বাসকষ্ট বেড়েছে করোনায় আক্রান্ত পপির

করো’নার সংক্রমণের ভ’য়ে ঘর থেকে বের হননি শুরু থেকেই। তবে এতেও শেষ রক্ষা হলো না ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের সাড়া জাগানো নায়িকা পপির। করো’না পজিটিভ হয়ে বেশ অ’সুস্থ হয়ে পড়েছেন তিনি। বেড়েছে শাসক’ষ্ট। রয়েছে জ্বর-কাশি।

 

জানা যায়, করো’নার লক্ষণ দেখা দিলে গত সপ্তাহে তিনি নমুনা পরীক্ষা করান। গত বুধবার ফলাফল আসে তিনি কোভিড-১৯ পজিটিভ। এরপর থেকে খুলনার নিজ বাসায় আইসোলেশনে আছেন তিনি।

 

পপি বলেন, ‘বেশ কিছুদিন হলো তার জ্বর ছিল, সঙ্গে কাশি। মাঝে জ্বর কমেও গিয়েছিল। কিন্তু শরীর ভালো লাগছিল না। একসময় শ্বা’সক’ষ্ট অনুভূত হচ্ছিল। পরে পরিবারের লোকেরা করো’নার জন্য নমুনা পরীক্ষা করাতে পরাম’র্শ দেন। গত বুধবার সেই ফল হাতে পেয়েছেন তিনি।’

পপি আরও জানান, এখন তার শ্বা’সক’ষ্ট কিছুটা বেড়েছে। জ্বর ও কাশি দুটোই আছে। শরীর খুব দুর্বল। বাসায় আলাদা থেকে পারিবারিক ডাক্তারের পরাম’র্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছি। সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

 

এর আগে পপিদের বাসার কেউ করো’নায় আ’ক্রান্ত হননি। তিনি কী’ভাবে আ’ক্রান্ত হলেন? পপি বলেন, ‘করো’নার সংক্রমণ বেড়ে যাওয়ার পর থেকে বেশ সতর্কতার সঙ্গে চলাফেরা করছিলাম। তবে কিছুদিন ধরে রাতের বেলা শহরের বিভিন্ন জায়গায় ছিন্নমূল অসহায় মানুষের জন্য খাবার বিতরণ করেছি। এর বাইরে কোথাও বের হইনি। কী’ভাবে কী’ হলো, বলতে পারছি না।’

 

করো’নাভাই’রাসের সংক্রমণ শুরু হওয়ার পর ঢাকা থেকে খুলনায় পৈতৃক বাড়িতে চলে যান পপি। প্রায় তিন মাস ধরে সেখানেই অবস্থান করছেন তিনি। প্রথম দিকে পরিবারের সহযোগিতায় পপি নিজেই শহরের বিভিন্ন জায়গায় স্বল্প আয়ের মানুষকে সহায়তা দিয়েছেন। প্রায় দেড় মাস ধরে এই সহযোগিতার কাজ অব্যাহত রাখেন তিনি। পরে করোনোর প্রকোপ বেড়ে গেলে ঘর থেকে বের হওয়া বন্ধ করে দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *