Categories
জাতীয়

মাকে বৈদ্যুতিক শক দিয়ে হ’ত্যা করলো বাবা, বিচার চেয়ে রাস্তায় মেয়ে!

এসএসসি পরীক্ষার্থী রুকাইয়ার অ’ভিযোগ তাকে আলাদা ঘরে আ’ট’কে রেখে মাকে বৈদ্যুতিক শ’ক দিয়ে হ’ত্যা করা হয়েছে। মৃ’ত্যু য’ন্ত্রণায় ছ’টফট করতে থাকা মাকে শেষবারের মতো দেখার সুযোগও মেলেনি। এমন নি’র্মম ঘটনা ঘটেছে রংপুরের গঙ্গাচড়ার কিশামত হাবু গ্রামে। মায়ের লা’শ নিয়ে বাবার শা’স্তির চেয়ে রাস্তায় নেমেছে মে’য়ে। রংপুর-গঙ্গাচড়া সড়কে এসএসসি পরীক্ষার্থী রুকাইয়ার সাথে যোগ দেয় আরো অনেকে।

 

মে’য়ের অ’ভিযোগ, মঙ্গলবার রাতে বাবা রবিউল মা রিপাকে বৈদ্যুতিক শ’ক দিয়ে হ’ত্যা করে। নি’হত রিপার মে’য়ে রুকাইয়া বলেন, ‘বের হয়ে দেখি আমা’র আম্মু কারেন্টের শ’ক খে’য়ে মা’রা গেছে এবং তার হাতে কারেন্টের তার পেঁচা’নো ছিলো। আমা’র স’ন্দেহ যে, আমা’র মাকে খু’ন করা হয়েছে বা হ’ত্যা করা হয়েছে তাই আমি এর বিচা’র চাই।’স্বজনরা বলছেন, বি’য়ের পর থেকেই রি’পাকে নি’র্যাতন করতো রবিউল।

 

মঙ্গলবার মে’য়েকে নানার বাড়িতে পাঠানোয় রিপাকে অ’মানুষিক নি’র্যাতন করে রবিউল। স্বজনরা আরো বলেন, ‘পরিবারের মধ্যে স্বা’মী-স্ত্রী’র মধ্যে ঝ’গড়া বি’বাদ লেগেই থাকে তার মানে এই নয় যে তাকে বৈদ্যুতিক তা’র দিয়ে মা’রতে হবে। আম’রা এই ঘটনার সঠিক বি’চার চাই।’

ম’য়নাত’দন্তের পর রিপার ম’রদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় গঙ্গাচড়া মডেল থা’নায় একটি মা’মলা হয়েছে। বি’ষয়টি অধিকতর ত’দন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানায় পু’লিশ।

 

গঙ্গাচড়া মডেল থা’নার উপ-পরিদর্শক মনোয়ারুল আকতার বলেন, ম’য়নাত’দন্তের প্রতিবেদনের পর এটা ত’দন্তাধীন আছে যদি ত’দন্ত প্রক্রিয়ায় তাকে জ’ড়িত থাকার অ’ভিযোগ পাওয়া যায় তাহলে সেক্ষেত্রে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
অ’ভিযু’ক্ত রবিউল কৃষি পেশা’র সাথে যু’ক্ত। এখনো তাকে গ্রে’ফতার করতে পারেনি পু’লিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *