Categories
বিনোদন

অস্ট্রেলিয়ান যুবতীর প্রেমে পড়েছেন অপূর্ব!

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবার দেশে নয় অস্ট্রেলিয়ান যুবতীর প্রেমে পড়েছেন। ওই যুবতীর নাম জাসিনতা স্কোয়ারেস। জানা গেছে, তাদের পরিচয় হয় সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে। এরপর তাদের বন্ধুত্ব এবং একটা সময় ভালোবাসায় রূপ নেয়।

 

তবে বাস্তবে কোনো অস্ট্রেলিয়ান যুবতীর প্রেমে পড়েননি অপূর্ব। ঘটনাটি ঘটবে ‘ওয়ান অ্যান্ড অনলি’ নামের একটি নাটকের দৃশ্যে। সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রহমতুল্লাহ্ তুহিন। নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব ও অস্ট্রেলিয়ার জাসিনতা স্কোয়ারেস। নাটকে তাদের দু’জনকে দেখা যাবে অরণ্য ও লানা চরিত্রে।

 

এই নাটকের গল্পে দেখা যাবে, সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সুবাদে বাংলাদেশি অরণ্যর সঙ্গে পরিচয় হয় অস্ট্রেলিয়ান লানার। তাদের বন্ধুত্ব একটা সময় ভালোবাসায় রূপ নেয়। তাদের সম্পর্ক ক্রমেই মজবুত হয়ে উঠে। কিন্তু লানার বান্ধবী চেলসি তাকে বোঝায়, এমন ছেলেরা অস্ট্রেলিয়ার অভিবাসী হওয়ার জন্যই এখানকার মেয়েদের সঙ্গে সম্পর্ক এবং বিবাহ করে থাকে। শুরুতে তা লানা বিশ্বাস করে না। সে অরণ্যর সঙ্গে দেখা করতে বাংলাদেশে আসার সিন্ধান্ত নেয়।

 

এরপর বাংলাদেশে রওনা দেয়ার আগ মূহুর্তে লানার প্রতিবেশী ফারজানা জানায়, অস্ট্রেলিয়ার সিটিজেন হওয়ার লোভেই লানার সঙ্গে ভালোবাসার অভিনয় করছে অরণ্য। লানা ভেঙ্গে পড়েন এবং সামাজিক যোগাযোগমাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নেন। বন্ধ করে দেয় অরণ্যর সঙ্গেও যোগাযোগ।

 

কিন্তু অরণ্য নির্দিষ্ট সময়ে এয়ারপোর্টে এসে অপেক্ষা করতে থাকে লানার জন্য। কিন্তু লানা আসে না। তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়। তবে তার অপেক্ষায় প্রতিদিন ফুল হাতে বিমানবন্দরের নির্দিষ্ট ফ্লাইটের অপেক্ষায় দাঁড়িয়ে থাকে সে। এই নিয়ে স্যোসাল মিডিয়াসহ দেশের গণমাধ্যমেও খবর প্রচার হয়। এভাবেই কেটে যায় দুই বছর।

 

ঘটনাচক্রে লানার সঙ্গে অরণ্যর বন্ধু রুশোর দেখা হলে সে সব জানতে পারে। সব শুনে লানাও ব্যাকুল হয়ে যায় অরণ্যর সঙ্গে দেখা করতে। এমনই গল্পে এগিয়ে যাবে ‘ওয়ান অ্যান্ড অনলি’ নাটকের দৃশ্য।

 

নাটকটিতে অপূর্ব ও জাসিনতা স্কোয়ারেস ছাড়াও আরো অভিনয় করেছেন সালমান আরিফ, সেঁজুতি ইসলাম, নন্দ চক্রবর্তী ছোটন, সোফি ব্রাওয়ার্র মরিসন (অস্ট্রেলিয়া)সহ অনেকে। নাটকটি ঈদের দিন রাত ৯টায় বেসকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *