Categories
আন্তর্জাতিক

দুই তরুণীর এক প্রেমিক, এক দড়িতেই ফাঁস দুই বান্ধবীর

দুইজনের প্রেমিক একই হওয়ায় একই দড়িতে গলায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন দুই বান্ধবী! চাঞ্চল্যকর ঘটনাটি ঘটছে ভারতের পশ্চিমবঙ্গের নদীয়ার হাঁসখালি থানার বেনালী এলাকার কানাই কলোনিতে।

 

দু’জনেই পড়াশোনা করছিলেন। ২৩ বছরের রিয়া বিশ্বাস বগুলা কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। আর ১৯ বছরের পপিতা বিশ্বাস উচ্চ মাধ্যমিক দিয়েছিলেন এ বছর। বুধবার পপিতারই বাড়ির ভিতরে একই দড়িতে ঘরের বাঁশের মধ্যে গলায় ফাঁ’স দেওয়া অবস্থায় দু’জনের ঝুলন্ত ম’রদহ উ’দ্ধার করে স্থা’নীয় পুলিশ ।

 

রিয়ার পরিবার ও পুলিশ সূত্রের খবর, দু’জনেই মৃ’ত্যুর আগে সু’ইসা’ইড নোট রেখে গেছেন। রিয়া চার পাতার সু’ইসাই’ড নোটে তার জীবনের নানা কথা লিখে গিয়েছেন। জানিয়েছেন, বহুবার বহু ঘটনায় মন ভে’ঙে গিয়েছে তার। চিঠির শেষ বাক্যে তিনি লিখেছেন জীবন নিয়ে তিনি অতিষ্ঠ, তাই আ’ত্মহ’ত্যার পথ বেছে নিয়েছেন।

পপিতার পরিবারের দাবি, পপিতাও সু’ইসা’ইড নোটে মৃ’ত্যুর কারণ লিখেছেন। পরিবারের আর্থিক অনট’নের কথা উল্লেখ করে গেছেন তিনি। জানিয়েছেন, হ’তাশ হয়ে পড়েছিলেন জীবন নিয়ে। একই এলাকার দুই তরুণী ছাত্রীর এমন অ’স্বাভাবিক মৃ’ত্যুর ঘটনায় এলাকায় শো’কের ছায়া নেমে আসে।

 

হাঁসখালি থানার পুলিশ তদ’ন্ত শুরু করেছে। আ’ত্মহ’ত্যা বলে অ’নুমান করলেও এবং সু’ইসা’ইড নোট মিললেও, মৃ’ত্যুর অন্য কোনও কারণ আছে কিনা, কোনও রহ’স্য আছে কিনা, সবই খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। সূত্র: জিনিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *