Categories
জাতীয়

উত্তরার বাসায় অভিযান চালিয়েছে র‌্যাব, সাহেদের বাসায় যা পাওয়া গেল

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে নিয়ে তার উত্তরার বাসায় অভিযান চারিয়েছে র‌্যাব। বুধবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে র‌্যাবের একটি দল এ অভিযান শুরু করে। প্রায় এক ঘণ্টার অভিযান শেষে তাকে আবারও র‌্যাব সদর দফতরে নেয়া হয়েছে।

 

অভিযানে সাহেদের বাসায় বিপুল পরিমাণ জাল টাকা পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে অভিযানে অংশ নেয়া আইন শৃঙ্খলাবাহিনীর একটি সূত্র।তবে অভিযানের বিষয়ে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের কাছে জানতে চাইলে তিনি এই মুহূর্তে কিছু বলতে রাজি হননি। র‌্যাবের প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

ঘটনাস্থল থেকে সংবাদকর্মীরা জানিয়েছেন, র‌্যাব সদস্যরা দুইটি শাবল নিয়ে সাহেদের বাসায় প্রবেশ করে। সেখানে হয়তো এমনকিছু লুকিয়ে রাখা হয়েছে, যা ভাঙতে হবে।এর আগে বুধবার ভোরে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমকে সাতক্ষীরা থেকে গ্রেফতার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।

 

ভোর ৫টা ১০ মিনিটে সাতক্ষীরার সীমান্তের দেবহাটা থানার সাকড় বাজারের পাশে অবস্থিত লবঙ্গপতি এলাকা থেকে বোরকা পরে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারের পর সকাল ৮টা ১০ মিনিটে সাতক্ষীরা স্টেডিয়াম থেকে হেলিকপ্টারে করে সাহেদকে নিয়ে ঢাকার উদ্দেশে রওয়ানা দেয় র‌্যাবের দলটি।

 

সকাল ৯টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি ঢাকার তেজগাঁও পুরাতন বিমাবন্দরে এসে পৌঁছায়। সেখান থেকে তাকে র‌্যাব সদর দফতরে নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *