Categories
জাতীয়

এবার প্রতারক ডা. সাবরিনার ৩ মিনিটের ভিডিও ভাইরাল

করোনা পরীক্ষায় অনিয়ম ও জেকেজি হেলথকেয়ারের জালিয়াতির মামলায় গ্রেপ্তার জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের চিকিৎসক ডা. সাবরিনা শারমিন হুসাইন ওরফে সাবরিনা আরিফ চৌধুরীকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

 

গ্রেপ্তারের পর থেকেই ডা. সাবরিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পাচ্ছে নানা তথ্য। বিতর্কিত অভিনেত্রী সানাইয়ের একটি আপত্তিকর সাক্ষাৎকারের কণ্ঠ ও ডা. সাবরিনার ফুটেজ দিয়েও তৈরি করা হয়েছে ব্যাঙ্গাত্মক ভিডিও।

 

এছাড়াও ডা. সাবরিনাকে নিয়ে সামাজিক মাধ্যম ফেসবুক, ইউটিউবসহ নানা জায়গায় নানা তথ্য তুলে ধরে ভিডিও প্রকাশ করা হচ্ছে। বিতর্কিত অভিনেত্রী সানাই মাহবুবের একটি আপত্তিকর সাক্ষাৎকারের কণ্ঠের সঙ্গে ডা. সাবরিনার ভিডিও জুড়ে দিয়ে ব্যাঙ্গাত্মক দৃশ্য প্রকাশ করেছে ‘হাঁসির জন্য ৩ মিনিটই যথেষ্ট’ নামক একটি ফেসবুক পেজে।

 

ডা. সাবরিনাকে গ্রেপ্তারের পর তার স্বামী আরিফ চৌধুরীর অনিয়মের সঙ্গে স্ত্রীর জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেন।গত রোববার ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর তেজগাঁও জোনের কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদে তিনি পুলিশের প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

 

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *